বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৪:২৭ পূর্বাহ্ন


সাবেক মেয়র কামরানের লাশ পৌছেছে সিলেটে : দুটি জানাজা হবে

সাবেক মেয়র কামরানের লাশ পৌছেছে সিলেটে : দুটি জানাজা হবে


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বদরউদ্দিন আহমদ কামরানের লাশ পনে বারোটায় সিলেটে এসে পৌছেছে । সিলেটে পৌছালে তাঁর মরদেহ ছড়ারপারস্থ বাসভবনে নিয়ে যাওয়া হয়।

ধর্মীয় বিধি রীতি সম্পন্ন করে প্রথমে ছড়ারপার জামে মসজিদে কামরানের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। তিনি আমৃত্যু এই মসজিদের মোতাওয়াল্লী ছিলেন। সেখানে জানাজা শেষে মরদেহ নিয়ে যাওয়া হবে নগরীর মানিকপীরের টিলায়। সেখানে আরেক দফা জানাজা শেষে মা-বাবার কবরের পাশে দাফন করা হবে তাকে।

সোমবার সকালে তাঁর পরিবারের সাথে আলোচনা করে রেড ক্রিসেন্ট সোসাইটির কার্যালয়ে বৈঠক শেষে এমন সিদ্ধান্তের কথা জানান আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ। তবে কোন সময় জানাজা ও দাফন হবে সেটি জানাননি তারা।

সরকারি নির্দেশনা ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের সাথে পরামর্শক্রমে বদরউদ্দিন আহমদ কামরানকে দাফন করা হবে বলেও জানান আওয়ামী লীগের নেতারা।

এর আগে রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বদরউদ্দিন আহমদ কামরান মারা যান।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য, গত ৫ জুন সিলেট ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় সাবেক এ মেয়রের ফলাফল পজিটিভ আসে। এদিন থেকে বাসায় চিকিৎসা দেওয়া হলেও পরদিন ৬ জুন সকালে বমি আর জ্বর নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হন। তবে বমি ও জ্বর কিছুটা নিয়ন্ত্রণে থাকলেও অবস্থার তেমন কোনো পরিবর্তন হচ্ছিল না। পরে অবস্থা সংকটাপন্ন হওয়ায় গত ৭ জুন রবিবার সন্ধ্যায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয় তাঁকে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin