সোমবার, ০১ মার্চ ২০২১, ০৬:৩৬ পূর্বাহ্ন

সাবেক মেয়র কামরান আর নেই

সাবেক মেয়র কামরান আর নেই


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট :

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিসিকের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান আর নেই। ১৫ জুন রাত ২টা ৪৫ মিনিটের দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। ইন্নালিল্লাহি ও ইন্নাইলাইহি রাজিউন।

বিষয়টি রাত ৩ টা ৪০ মিনিটে শুভ প্রতিদিনকে নিশ্চিত করেছেন নিহত বদর উদ্দিন আহমদ কামরানে ছোট ভাই এনাম আহমদ। তিনি বলেন, পৌনে ৩ টার দিকে (২টা ৪৫ মিনিট) তিনি ইন্তেকাল করেছেন। সম্মিলিত সামরিক হাসপাতালে তার সঙ্গে রয়েছেন বড় ছেলে ডা. আরমান আহমদ শিপলু ও ছোট ভাই এনাম আহমদ।

গত ০৫ জুন সিলেট ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে কামরানের করোনা পজিটিভ ধরা পড়ে। ওইদিন রাত থেকে প্রথমে বাসায় আইসোলেশনে রাখা হলেও ৬ জুন সকালে বমি আর জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন।

তবে বমি ও জ্বর কিছুটা নিয়ন্ত্রণে থাকলেও অবস্থার তেমন কোনো পরিবর্তন হয়নি। পরে অবস্থা সংকটাপন্ন হওয়াতে রোববার (০৭ জুন) সন্ধ্যায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়।

চিকিৎসকরা প্রাথমিক পর্যবেক্ষণে তাকে প্লাজমা থেরাপি দেওয়ার সিদ্ধান্ত নেন। তার দেহে করোনাজয়ী কারো ‘এ’ পজিটিভ রক্তের সংগৃহীত প্লাজমা থেরাপি দেওয়া হয়।

তার স্বজনরা জানান, হাসপাতালে প্লাজমা থেরাপি দেওয়ার পর পরই বদর উদ্দিন আহমদ কামরান কিছুটা সুস্থ হয়ে ওঠেন। রোববার মধ্যরাতে শারীরিক অবস্থার অবনতি হলে তিনি মারা যান।

এর আগে, গত ২৭ মে কামরানের স্ত্রী আসমা কামরানেরও করোনা পজিটিভ ধরা পড়ে। তিনি বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin