বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:৩৮ পূর্বাহ্ন


সাবেক সাংসদের বাড়ির অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

সাবেক সাংসদের বাড়ির অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের পাটলী মাঝপাড়া গ্রাম থেকে সাবেক সংসদ সদস্য শাহীনুর পাশা চৌধুরীর বাড়িতে লাগানো বিদ্যুতের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এনিয়ে এলাকায় ব্যাপক সমালোচনার ঝড় বইছে।

এলাকাবাসী ও জগন্নাথপুর উপজেলা আবাসিক বিদ্যুৎ প্রকৌশলী কার্যালয় সূত্র জানায়, পাটলী ইউনিয়নের পাটলী মাঝপাড়া গ্রামের বাসিন্দা জমিয়ত উলামায়ে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক চারদলীয় জোট সরকারের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট শাহীনুর পাশা চৌধুরী এর গ্রামের বাড়িতে একটি নতুন ভবন নির্মাণ কাজ চলছে। ওই ভবনের কাজের জন্য কেয়ারটেকার আব্দুল কাইয়ুম বিদ্যুৎ সংযোগ ব্যবহার করে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করছেন। খবর পেয়ে বিদ্যুৎ বিভাগের লোকজন অভিযান চালিয়ে মঙ্গলবার বিকেলে অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে।

পাটলী মাঝপাড়া গ্রামের বাসিন্দা প্রতিবেশী কৃষ্ণ দাস বলেন, সাবেক সংসদ সদস্য শাহীনুর পাশা চৌধুরীর বাড়ির কাজের জন্য অবৈধভাবে ব্যবহার করা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। গত কয়েকদিন অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করে কাজ করা হচ্ছিল।

একই গ্রামের আসাব মিয়া বলেন, একজন সাবেক সংসদ সদস্যর কাছ থেকে আমরা এসব আশা করিনি। তার বাড়িতে কাজের জন্য অবৈধ বিদ্যুৎ সংযোগের বিষয়টি এলাকায় সমালোচনার ঝড় বইছে।শাহীনুর পাশা চৌধুরীর বাড়ির কেয়ারটেকার আব্দুল কাইয়ুম বলেন, আমি কেয়ারটেকার হিসেবে শাহীনুর পাশা চৌধুরীর ঘর নির্মাণ কাজ তদারক করছি। ভুল করে লাইন এনে মটরে সংযোগ দিয়ে কাজ শুরু করছিলাম। তখনি অভিযান চালিয়ে সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

জগন্নাথপুর উপজেলা আবাসিক প্রকৌশলী বিদ্যুৎ আবুল আজাদ পাবেল জানান, এলাকাবাসীর অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে শাহীনুর পাশা চৌধুরী বাড়িতে কাজ চলমান অবস্থায় অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হবে।

এ বিষয়ে সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট শাহীনুর পাশা চৌধুরী বলেন, আমার বাড়িতে নতুন ভবন নির্মাণের কাজ চলছে। কাজের দায়িত্বে যারা আছেন তাদেরকে আমি আইন মেনে সব কিছু করতে বলেছি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin