বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন


সারাদেশে ২১.১ কি:মি: হাফ ম্যারাথনে বানিয়াচংয়ের যুবক চ্যাম্পিয়ন

সারাদেশে ২১.১ কি:মি: হাফ ম্যারাথনে বানিয়াচংয়ের যুবক চ্যাম্পিয়ন


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:
‘সমুদ্র সু-রক্ষার অঙ্গিকার’ এ প্রতিপাদ্যকে ধারণ করে সেইলর চট্টগ্রাম সিটি হাফ ম্যারাথন এর উদ্যোগে সারাদেশের দৌড়বিদদের নিয়ে আয়োজিত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বানিয়াচংয়ের মোঃ মোহন উদ্দিন (১৬)। সে উপজেলা সদরের ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের অন্তর্গত প্রথমরেখ গ্রামের মোঃ শাহনুর মিয়ার পুত্র।

সূত্রে জানা যায়, শুক্রবার (৮ জানুয়ারি) ভোর ৬টা থেকে পতেঙ্গা সী-বীচে সারাদেশের দৌড়বিদদের নিয়ে ২টি ক্যাটাগরিতে ২১.১ কি:মি: হাফ ম্যারাথন ও ৭.৫ কি:মি মিনি ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে ২১.১ কি:মি: চ্যাম্পিয়ন হয়েছে বানিয়াচং রানার্স পরিবারের অন্যতম সদস্য মোঃ মোহন উদ্দিন এবং ৭.৫ কি:মি: ১ম রানারআপ হয়েছে মোঃ শিপন আহমেদ। সে উপজেলা সদরের বাসিয়াপাড়ার মোঃ লুৎফুর রহমান এর ছেলে। শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল প্রধান অতিথি হিসেবে বিজয়ীদেরকে প্রাইজমানি, সার্টিফিকেট ও ক্রেস্ট প্রদান করেন। এ প্রতিযোগিতায় বানিয়াচং থেকে ৬জন অংশ গ্রহণ করে ২১.১ কি:মি: ১৪তম স্থান অর্জন করেছে আবুবকর অনিক ও ৭.৫ কি:মি: ৫ম স্থান অর্জন করেছে আহমদ হোসাইন। অন্যান্য অংশ গ্রহণকারিরা হচ্ছে মুরাদ হোসেন ও আকিব খান।

দৌড়বিদ মোহন উদ্দিন  জানান, ভবিষ্যতে সে বড় একজন অ্যাথলেট এবং দেশের জন্য কাজ করতে আগ্রহী। বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী জানান, দৌড়বিদ মোহন উদ্দিনকে উপজেলা পরিষদের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। সে ভবিষ্যতে বানিয়াচংয়ের জন্য অনেক গৌরব বয়ে আনবে এ কামনা করি। রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক বাংলাদেশের গভর্নর স্পেশাল এইড, গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ পরিষদ এর সভাপতি আলহাজ্ব রেজাউল মোহিত খান জানান, মোহন উদ্দিন আমাদের বানিয়াচংয়ের সন্তান হিসেবে তাকে নিয়ে গর্ববোধ করছি। সে অ্যাথলেট এর মাধ্যমে আরও অনেকদূর এগিয়ে যাবে এবং জাতীয় পর্যায়ে সফলতা বয়ে আনবে এ দোয়া করি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin