বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন


‘সাস্টসিসি ট্যালেন্ট হান্ট-২০২০’ এ বিজয়ী হলেন যারা

‘সাস্টসিসি ট্যালেন্ট হান্ট-২০২০’ এ বিজয়ী হলেন যারা


শেয়ার বোতাম এখানে

শাবিপ্রবি প্রতিনিধি:

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার বিষয়ক সংগঠন সাস্ট ক্যারিয়ার ক্লাবের আয়োজনে প্রথম বর্ষের শিক্ষার্থীদেরকে নিয়ে ‘সাস্টসিসি ট্যালেন্ট হান্ট ২০২০’ অনুষ্ঠিত হয়েছে।

এ বছর ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতায় প্রথম স্থান ও ট্যালেন্ট অফ দ্যা ইয়ার হয়েছেন স্থান দখল গণিত বিভাগের মো. রুবায়েত আহমেদ চৌধুরী, প্রথম রানার্সআপ হয়েছেন মেকানিকাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সাদমান ওয়াসিফ জিহান এবং দ্বিতীয় রানার্স আপ হয়েছেন জিওগ্রাফি এন্ড এনভায়রনমেন্ট বিভাগের আবরার ইসলাম।

শনিবার সংগঠনটির পক্ষ থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

টেলেন্ট হান্ট’র অন্যান্য বিজয়ীরা হলেন- চতুর্থ স্থান অধিকারী রসায়ন বিভাগের সাব্বির হোসাইন নিপু, পঞ্চম স্থান অধিকারী ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের আজমাইন আব্রাসাম, ষষ্ঠ স্থান অধিকারী ব্যবসায় প্রশাসন বিভাগের সংগা রয় অর্নি, সপ্তম স্থান অধিকারী একই বিভাগের সাইফুল ইসলাম লাজ্জু, অষ্টম স্থান অধিকারী বাংলা বিভাগের সানজিদা হোসাইন মিম, নবম স্থান অধিকারী ব্যবসায় প্রশাসন বিভাগের শরৎ কাশফি কনয় এবং দশম স্থান অধিকারী সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিভাগের মো. সাইদ আল নাইম।

এবারের প্রতিযোগিতায় সর্বোমোট ৩৩৭ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করেন। এতে প্রথম ধাপের পর ৯০ জন দ্বিতীয় রাউন্ডে যাওয়ার সু্যোগ পান। দ্বিতীয় রাউন্ডের ভাইভার পরে গত ১২ সেপ্টেম্বর ৩৫ জন ফাইনাল রাউন্ড অর্থাৎ গ্রুপ ডিসকাশনে অংশ নিয়েছেন। ফাইনাল রাউন্ডের ফলাফলের উপর ভিত্তি করে সেরা ১০ জনের নাম ৬ অক্টোবর একটি অনলাইন অনুষ্ঠানের মাধ্যমে ঘোষণা করা হয়।

অনুষ্ঠানের প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সিকেএইচ নেটওয়ার্কের ফাউন্ডার কামরুল হাসান। এছাড়াও অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং এন্ড পলিমার সাইন্স বিভাগের অধ্যাপক ড. মো. আখতারুল ইসলাম, চেয়ারপারসন হিসেবে উপস্থিত ছিলেন ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. মো. মোজাম্মেল হক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আশরাফুল ফেরদৌস চৌধুরী, কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মো. সাইফুল ইসলাম এবং সিভিল এন্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক সৌরভ রয়।

উল্লেখ্য, ‘স্টেপস ট্যুয়ার্ড ইউর ড্রিম’ এই লক্ষ্যকে সামনে রেখে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ক্যারিয়ার উন্নয়নে ও বিকাশ লাভে ক্যারিয়ার ক্লাব সর্বদা কাজ করে যাচ্ছে। ক্যাম্পাসে ক্যারিয়ার ভিত্তিক বিভিন্ন ওয়ার্কশপ ও সেমিনার আয়োজনের দ্বারা শিক্ষার্থীদের মনে আস্থা অর্জনের মাধ্যমে তার সুনাম অক্ষুন্ন রেখে চলেছে এবং ভবিষ্যতেও রাখবে বলে দৃঢ় আশা ব্যক্ত করেন সংগঠনটির সদস্যরা।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin