মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪৩ অপরাহ্ন


সিটবেল্ট না বাঁধায় ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাককে জরিমানা

সিটবেল্ট না বাঁধায় ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাককে জরিমানা


শেয়ার বোতাম এখানে

আন্তর্জাতিক ডেস্ক:

চলন্ত গাড়িতে সিটবেল্ট না বেঁধে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ধারন করায় জরিমানা গুনতে হচ্ছে ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাককে। স্থানীয় সময় শুক্রবার তাকে জরিমানা করা হয় বলে ল্যাঙ্কাশায়ার পুলিশ জানিয়েছে।

সরাসরি সুনাকের নাম উল্লেখ না করে এক টুইটার বিবৃতিতে ল্যাঙ্কাশায়ার পুলিশ বলেছে, ‘লন্ডনের একজন ৪২ বছর বয়সী ব্যক্তিকে নির্দিষ্ট পরিমান জরিমানা শর্তসাপেক্ষে দেয়ার প্রস্তাব দিয়েছি। তিনি হচ্ছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাক। আদালতের শুনানি এড়াতে সুনাক নির্দিষ্ট পরিমান জরিমানা দিতে পারেন।’

ডাউনিং স্ট্রিট একটি বিবৃতিতে বলেছে, সুনাক বিষয়টি পুরোপুরি স্বীকার করেছেন, এটি তার ভুল ছিল এবং তিনি ক্ষমা চেয়েছেন। তিনি অবশ্যই নির্দিষ্ট পরিমান জরিমানা বা শাস্তি মেনে চলবেন।

বিবিসি জানিয়েছে, গাড়ির যাত্রী হিসেবে সিট বেল্ট না পরার জন্য জরিমানা হবে ১০০ পাউন্ড। মামলাটি আদালতে গেলে সুনাক জরিমানা দিবেন ৫০০ পাউন্ড।

বৃহস্পতিবার উত্তর ইংল্যান্ডের ল্যাঙ্কাশায়ার ভ্রমণ করার সময় ঋষি সুনাক চলন্ত গাড়িতে চড়ে এই ভিডিও করেন।

ডাউনিং স্ট্রিট জানায়, বৃহস্পতিবার ভিডিওটি প্রকাশিত হওয়ার পরেই সুনাক ত্রুটির জন্য ক্ষমা চান এবং ইনস্টাগ্রাম থেকে ভিডিওটি সরিয়ে ফেলা হয়েছে।

সুনাককে পুলিশের জরিমানা করার ঘটনা এই প্রথম নয়। ২০২০ সালের জুন মাসে মহামারি করোনার সময় ব্রিটেনের অর্থমন্ত্রী থাকাকালীন ডাউনিং স্ট্রিটের একটি পার্টিতে যোগদানকালে সামাজিক দূরত্ব বজায় না রাখার কারনে তাকে জরিমানা করা হয়েছিল।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin