মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫৩ অপরাহ্ন


সিলেটের ছাত্রলীগ নেতা তুহিন প্রবাস যাত্রায় বিদায় সংবর্ধনা

সিলেটের ছাত্রলীগ নেতা তুহিন প্রবাস যাত্রায় বিদায় সংবর্ধনা


শেয়ার বোতাম এখানে

শুভপ্রতিদিন ডেস্ক:

সিলেট মদন মোহন কলেজ ছাত্রলীগ নেতা, ক্রীড়া ও সংগঠক ফাহিম হোসেন তুহিন প্রবাস যাত্রা উপলক্ষে এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার বাংলাদেশ আওয়ামী যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ছাত্রলীগ বিয়ানীবাজার উপজেলা শাখার আয়োজনে জলঢুপ উচ্চ বিদ্যালয়ের হল রুমে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
১১নং লাউতা ইউনিয়ন পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য আওয়ামীলীগ নেতা সমছুল হকের সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবকলীগ নেতা সবুজ আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ বিয়ানীবাজার উপজেলা শাখার য্গ্মুু সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব। এসময় তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনা কাজ করছেন এবং তার হাতকে শক্তিশালী করতে ছাত্রলীগের প্রত্যেক নেতাকর্মী সব সময় নিবেদিত প্রাণ হিসেবে কাজ করেছেন। ছাত্রলীগ নেতা ফাহিম হোসেন তুহিনও একজন অন্যতম বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। আমরা আশা করি জাতির পিতার এই আদর্শ তিনি বুকে লালন করে বিদেশের মাটিতেও ছাত্রলীগের সুনাম ধরে রাখবেন। আমরা তার সাফল্য ও উজ্জ্বল ভবিষ্যত কামনা করি।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাহেল আহমদ, সাংগঠনিক সম্পাদক জাহিদ হোসেন, আওয়ামীলীগ নেতা আব্দুল আহাদ, যুবলীগ নেতা ইমরান হোসেন ইমন, আশিকুর রহমান, বাবুল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ফয়ছল আহমদ ডালিম, ১১নং লাউতা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য সাদিকুর রহমান খান,উপজেলা ছাত্রলীগ নেতা তারেক আহমদ, লিটন আহমদ, হোসেন আহমদ, বিয়ানীবাজার সরকারী কলেজ ছাত্রলীগ নেতা সাজু আহমদ,সুলতান মাহফুজ রাব্বী, রেওদুয়ান আহমদ, লিমন আহমদ, সোহেল আহমদ, সাইফুল ইসলাম, জুবেল আহমদ ,ইউনিয়ন ওয়ার্ডের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। এছাড়াও বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আহমদ হোসেন বাবুল, উপজেলা আওয়ামীলীগ নেতা নোমান আহমদ, যুবলীগ নেতা কামরুল ইসলাম খান, উপজেলা ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম, জাহেদ আলম, জুবায়ের তারেক,
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল , সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, সিলেট জেলা আওয়ামীলীগের দপ্তর বিষয়ক সম্পাদক ও সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আখতারুজ্জামান চৌধুরী জগলু , সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও যুবলীগের নেতা মো. আনোয়ার আলী, সিলেট মদন মোহন কলেজ ছাত্রলীগ সাবেক নেতা জাহিদ হোসেন, সাইফুল ইসলাম, অমিত দেবনাথ, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা এবাদুর রহমান, কৃষ্ণ। বিভিন্ন সামাজিক সংগঠন বাঁধন সাহিত্য দর্পণ পরিষদ সিলেট, বৃহত্তর সিলেট গণদাবী পরিষদ কেন্দ্রীয় কমিটি, সিলেট মহানগর জালালাবাদ ইয়াং স্টার, বিয়ানীবাজার জলঢুপ উত্তর পাড়িয়াবহর উন্নয়ন সংগ্রাম পরিষদ, জলঢুপ যুব সমাজ, জলঢুপ শাহজলাল লতিফিয়া ইসলামী সোসাইটি, ইয়াং স্টার পাড়িয়াবহর নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin