বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১০:০২ পূর্বাহ্ন



সিলেটের তিন টিভি সাংবাদিক করোনায় আক্রান্ত

সিলেটের তিন টিভি সাংবাদিক করোনায় আক্রান্ত


শুভ প্রতিদিন ডেস্ক:
করোনাভাইরাস (কোভিড-১৯)-এ আক্রান্ত হয়েছেন সিলেটের তিন টিভি সাংবাদিক। তিন জনের মধ্যে রোববার দুজনের ও গত সপ্তাহে অন্যজনের করোনা শনাক্ত হয়। শনাক্ত হওয়া তিনজনই টেলিভিশনে কর্মরত রয়েছেন।

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ সূত্রে এই তিনজনের শনাক্ত হওয়ার তথ্য জানা গেছে। ওসমানীর পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় এই তিনজনেরই করোনা শনাক্ত হয়। তিনজনই শারিরীকভাবে সুস্থ আছেন এবং বাসায় আছেন বলে জানা গেছে।

জানা যায়, গত ২১ মে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেলের করোনা শনাক্ত হয়। এরআগের দিন (২০ মে) তিনি সিলেট জেলা স্টেডিয়ামে একটি সহায়তা কর্মসূচিতে অংশ নেন।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন সেলিম আয়োজিত এ অনুষ্ঠানে অনেক সাংবাদিকও উপস্থিত ছিলেন। নাদেলের করোনা শনাক্ত হওয়ার পর তাদের অনেকের মধ্যে উৎকণ্ঠা দেখা দেয়।

এছাড়া উপসর্গ দেখা দেওয়ায় আরও কয়েকজন সাংবাদিকও নমুনা পরীক্ষা করান। এদের মধ্যে তিনজনের করোনা শনাক্ত হয়েছে।

এরআগে ওসমানীনগর উপজেলায় দৈনক শুভ প্রতিদিন কর্মরত এক সাংবাদিকের করোনা শনাক্ত হয়।

সবশেষ সোমবার (১ জুন) এ নিয়ে সিলেট জেলায় ৪৯ জন সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা ১০৮৯ জন। এরমধ্যে সিলেট জেলায় ৬০৪, সুনামগঞ্জে ১৬৫, হবিগঞ্জে ১৯২ এবং মৌলভীবাজারে ১২৮ জন।

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত সিলেট বিভাগে মারা গেছেন ২০ জন। এরমধ্যে সিলেটে ১৪, মৌলভীবাজারে ৪ জন, হবিগঞ্জে ১ জন এবং সুনামগঞ্জে ১ জন।

অন্যদিকে সিলেট বিভাগে করোনাভাইরাসকে জয় করে বাড়ি ফিরেছেন ২৭০ জন রোগী। এরমধ্যে সিলেট জেলায় ৭৭, সুনামগঞ্জে ৬১, হবিগঞ্জে ৮৯, মৌলভীবাজারে ৪৩ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin