বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১২:০৪ পূর্বাহ্ন

সিলেটে করোনার মহামারী : সনাক্ত ৭৯, হাসপাতালে ২১১

সিলেটে করোনার মহামারী : সনাক্ত ৭৯, হাসপাতালে ২১১


শেয়ার বোতাম এখানে
  • 14
    Shares

শুভ প্রতিদিন ডেস্ক:

সিলেট বিভাগে থামছে না করোনার মহামারী। সেই সাথে বেড়েছে করোনায় আক্রান্ত। গত ২৪ ঘণ্টায় করোনায় সিলেট বিভাগে প্রাণহানী হয়নি। তবে গত এক বছরে সিলেট বিভাগে করোনায় মৃত্যু হয়েছে ৩০৮ জনের। সেই সাথে ২৪ ঘন্টায় আক্রান্ত সনাক্ত হয়েছেন ৭৯ জন। যার মধ্যে ৬৭ জনই সিলেটের। আর একই সময়ে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ১০৭ জন। বৃহস্পতিবার (১৫ এপ্রির) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে উল্লেখ করা হয়, গেল ২৪ ঘন্টায় সিলেটের চারটি ল্যাবে নমুনা পরীক্ষায় ৭৯ জন করোনা আক্রান্ত সনাক্ত হন। এর মধ্যে সিলেট জেলার ৬৭ জন, হবিগঞ্জের ৪ জন, সুনামগঞ্জে ৮ জনের করোনা সনাক্ত হয়।

নতুন এই ৭৯ জনসহ সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৯ হাজার ১৯০ জন। এর মধ্যে শুধুমাত্র সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ১২ হাজার ১৪৪ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৬৫৬ জন, হবিগঞ্জে ২ হাজার ২০৫ জন ও মৌলভীবাজারে ২ হাজার ১৮৫ জনের করোনায় আক্রান্ত সনাক্ত হয়েছে।

গেল ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১০৭ জন। এরমধ্যে সিলেট জেলার ১০৬ ও মৌলভীবাজারে আরও ১ জন সুস্থ হয়েছেন। আর এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ১৭ হাজার ১৪৪ জন। এর মধ্যে সিলেট জেলার ১০ হাজার ৮৬৬ জন। এছাড়া এখন পর্যন্ত সুনামগঞ্জে ২ হাজার ৫৫৪ জন, হবিগঞ্জে ১ হাজার ৭৫৩ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯৬৯ জন সুস্থ হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় সিলেট জেলায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৫ জন করোনা আক্রান্ত রোগী। সবিমিলিয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ২১১ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৯৪ জন, হবিগঞ্জে ১১ জন, মৌলভীবাজারে ৪ জন।

সিলেট বিভাগে করোনায় মৃত্যু হয়েছে ৩০৮ জনের। এর মধ্যে সিলেট জেলার ২৩৮ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন ও মৌলভীবাজারের ২৬ জন রয়েছেন।



শেয়ার বোতাম এখানে
  • 14
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin