বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৬:৫৫ অপরাহ্ন



সিলেটের পর্যটন খাতকে আরও এগিয়ে নেওয়ার স্বার্থে টিডাস গঠন করা হয়েছে

সিলেটের পর্যটন খাতকে আরও এগিয়ে নেওয়ার স্বার্থে টিডাস গঠন করা হয়েছে


স্টাফ রিপোর্ট:

ট্যুরিজ্যম ডেভলাপার এসোসিয়েশন অব সিলেট (TDAS)। রোববার সিলেটের রেইনবো চায়নিজ রেস্টুরেন্টে এক বৈঠকে TDAS এর আহবায়ক কমিটি গঠন করা হয়।
বৈঠকে সর্বসম্মতিক্রমে বাংলাদেশ পর্যটন বোর্ডের সাবেক সদস্য ডা. জাকারিয়া হোসেনকে আহবায়ক ও হাব সিলেটের সেক্রেটারী জহিরুল কবির চৌধুরী শিরুকে সদস্য সচিব করে ১২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এই কমিটি সিলেটেন পর্যটন শিল্পের সাথে সংশ্লিষ্ট প্রতিনিধিত্বশীল সকল নেতৃবৃন্দের সমন্বয়ে পূর্নাঙ্গ কমিটি গঠন করবে।

বৈঠকে বক্তারা বলেন, পর্যটনের সম্ভাবনাকে কাজে লাগানো এবং যেকোন উদ্ভূত সমস্যা নিরসন করে অমিত সম্ভাবনাময় সিলেটের পর্যটন খাতকে আরও মজবুত ভীতের উপর দাঁড় করাতে সরকারের সহযোগী হিসেবে কাজ করতে চায় টিডাস।
ডা. জাকারিয়া হোসাইনের সভাপতিত্বে বৈঠকে বক্তব্য রাখেন এফবিসিসিআই পরিচালক খন্দকার সিপার আহমদ, সিলেট চেম্বারের পরিচালক ফালাহ উদ্দিন আলী আহমদ, আটাব চেয়ারম্যান মোতাহার হোসেন বাবুল, সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি আহমেদ নূর ও ইকরামুল কবির, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল, আইএসসি সদস্য ফখরুজ্জামান, ইমজার সিনিয়র সহ সভাপতি মঈন উদ্দিন মনজু, হিলভিউ ট্যুরিজ্যমের প্রধান নির্বাহী খতিবুর রহমান ও ক্যাটারার্স গ্রুপ অব সিলেটের সভাপতি শান্ত দেব।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin