বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন


সিলেটের পুলিশদের পাশে ভালোবাসা নিয়ে টিম জানালা

সিলেটের পুলিশদের পাশে ভালোবাসা নিয়ে টিম জানালা


শেয়ার বোতাম এখানে

করোনা ভাইরাসের কারনে সৃষ্ট এই ক্রান্তিকালের শুরু থেকে এখন পর্যন্ত যে মানুষগুলো আমাদেরকে রাস্তায় দাঁড়িয়ে দাঁড়িয়ে নিজের জীবনের ঝুঁকি নিয়ে সেবা দিয়ে যাচ্ছেন, সেই পুলিশ সদস্যেরদের কে সম্মান জানাতে সামাজিক সংগঠন ‘জানালা’ এর আয়োজনে “Love & Compassion Project -2020 ” অনুষ্ঠিত হল আজ।

আজ দুপুরে সিলেটের চৌহাট্টা পুলিশ বক্সে এবং ট্রাফিক পুলিশের উর্ধ্বতন কর্মকর্তার কার্যালয়ে পুলিশ সদস্যদের সম্মান ও ভালোবাসাস্বরুপ ৫০০ টি মাস্ক প্রদান করেন টিম জানালার সদস্যরা। এসময় তারা যথাযথ সামাজিক দূরত্ব ও নিয়ম মেনে পুলিশের নিকট তাদের এই মাস্কগুলো হস্তান্তর করেন।

জানালার প্রেসিডেন্ট ইফতি সিদ্দিকী জানান
“বর্তমান এই দূর্যোগে পুলিশ সদস্যরা আমাদেরকে যে সেবা দিচ্ছেন, তা অবশ্যই সম্মান পাওয়ার দাবীদার। আমাদের সবার উচিৎ তাদেরকে সর্বাত্মক সহযোগিতা করা, ভালোবাসা দিয়ে তাদের কাজের প্রতিদান দেওয়া। তাই টিম জানালার পক্ষ থেকে আমরা ক্ষুদ্র ভালোবাসাস্বরুপ তাঁদেরকে এই মাস্কগুলো দিয়ে সম্মান জানিয়েছি। ”

জানালার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে উপ-পুলিশ কমিশনার ( ট্রাফিক) জনাব ফয়সাল মাহমুদ জানিয়েছেন  “পুলিশকে সম্মান জানাতে তাদের এই ব্যতিক্রমী উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয়। সমাজের প্রত্যেক শ্রেণীর মানুষ পুলিশকে সহযোগিতা করলে আমরা বর্তমান এই ক্রান্তিকাল খুব শীঘ্রই অতিক্রম করতে পারবো।”

উল্লেখ্য, টিম জানালা প্রতি বছর বিভিন্ন শ্রেনীপেশার মানুষকে সাথে নিয়ে তাদের এই Love & Compassion Project সম্পন্ন করে থাকেন। এছাড়াও সমাজের নানা অঙ্গনে বিভিন্ন সময় জানালা’র ব্যতিক্রমী উদ্যোগগুলো চোখে পড়ার মত।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin