বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন


সিলেটের বালাগন্জে বানভাসী মানুষ পাশে যুবলীগের রাশেদ

সিলেটের বালাগন্জে বানভাসী মানুষ পাশে যুবলীগের রাশেদ


শেয়ার বোতাম এখানে

শুভপ্রতিদিন ডেস্ক:

মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না…ও বন্ধু। এই স্লোগান কে সামনে রেখে এবার বানভাসী মানুষের পাশে ব্যক্তিগত উদ্যোগে দাড়িয়েছেন,

সিলেট জেলা যুবলীগ নেতা, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি, সিলেট ল’কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রশিদুল ইসলাম রাশেদ।

মঙ্গলবার দুপুর থেকে বিকেল পর্যন্ত সিলেটের বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নে ৩শত বন্যার্ত পরিবারে রান্নাকরা খাবার বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করেন রশিদুল ইসলাম রাশেদ। এসময় তার সাথে ছিলেন, আওয়ামী লীগ নেতা আয়ুব আলী, ইব্রাহিম আলি, জাতীয় পার্টি নেতা মাখন মিয়া, বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম, সিলেট সরকারী কলেজ ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম।

খাদ্য সামগ্রীর সহায়তা পেয়ে বন্যাদুর্গত পরিবারগুলোর মুখে হাসি ফুটে।

যুবলীগ নেতা রাশেদুল বলেন,যুবলীগ নেতা রাশেদ বলেন, মানুষ মানুষের জন্য। সিলেট ও সুনামগঞ্জবাসীর মানবিক বিপর্যয় অসহনীয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশ বাস্তবায়নে আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে ৩শাতাধিক বানভাসি মানুষদের মাঝে রান্নাকরা খাবার দিয়েছি। আমার সারাজীবন মানুষের কল্যাণে ও অসহায়দের বিপর্যয়ে পাশে থেকে কাজ করতে চাই। আমি সমাজের বিত্তবানদের আহ্বান জানাচ্ছি তারা যেন মানবেতর জীবন-যাপনকারীদের পাশে দাঁড়ান।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin