বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১২:০৩ অপরাহ্ন

সিলেটের বিভিন্ন প্রতিষ্ঠানে প্রশাসনের অভিযান

সিলেটের বিভিন্ন প্রতিষ্ঠানে প্রশাসনের অভিযান


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:
সিলেট জেলা প্রশাসনের উদ্যোগে নগরীর বিভিন্ন মার্কেটে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। আজ সোমবার (১৮ মে) ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ক্রেতা-বিক্রেতারা স্বাস্থ্যবিধি মানছেন কি না তার নজরদারি হিসেবেএই অভিযান পরিচালনা করা হয়।

সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মেজবাহ উদ্দিনের নেতৃত্বে আজ সোমবার বেলা ২টা থেকে চলা এ অভিযানে অংশ নেন সেনাবাহিনী ও পুলিশের সদস্যরা।

নগরীর জিন্দাবাজার, বন্দর বাজার, হাসান মার্কেট ও মধুবন সুপার মার্কেট এবং জেল রোডের বিভিন্ন ব্যবসাপ্রতিষ্ঠানে অভিযান চালিয়ে স্বাস্থ্যবিধি না মানায় ৬টি ব্যবসাপ্রতিষ্ঠানকে ১০ হাজার ৫শ টাকা জরিমানা করা হয়।

সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মেজবাহ উদ্দিন বলেন, সিলেটের বড় শপিংমলগুলো বন্ধ থাকলেও কিছু ছোট ছোট ব্যবসাপ্রতিষ্ঠান খোলা রয়েছে। আমরা সেগুলোতে অভিযান পরিচালনা করেছি। ক্রেতা-বিক্রেতা সবাইকে প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা দিয়েছি।

বলে দিয়েছি প্রতিটি দোকানে মালিক/ম্যানেজার/কর্মচারী মিলিয়ে ৩ জনের বেশি থাকতে পারবেন না এবং এক সঙ্গে ২ জনের বেশি ক্রেতাকে যেন দোকানে প্রবেশ করতে না দেওয়া হয়। এই নির্দেশনা না মানলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin