বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১০:৫৭ পূর্বাহ্ন


সিলেটের শ্রেষ্ঠ সার্কেল পুরস্কৃত হলেন অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়

সিলেটের শ্রেষ্ঠ সার্কেল পুরস্কৃত হলেন অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্টার:
সিলেট জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় ভাল কাজের স্বীকৃতি হিসেবে জেলার শ্রেষ্ট সার্কেল হিসাবে বিশেষ সম্মাননা পুরস্কার পেলেন অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) সুদীপ্ত রায়।

বুধবার (১৫ জুলাই) সকাল ১০টায় সিলেট জেলা পুলিশ লাইনে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তিনি এ পুরস্কারে ভূষিত হন। বিগত মাসে গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন সহ বিভিন্ন প্রশংসনীয় কাজ করায় সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম তাকে অনুষ্ঠানে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

জানা যায়, অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় এ স্টেশনে দায়িত্ব গ্রহণের পর থেকে এ পর্যন্ত তিনি ১২ বার জেলার শ্রেষ্ঠ সার্কেল হিসাবে পুরস্কৃত হয়েছেন। চলতি মাসে তিনি বিয়ানীবাজার থানাধীন চারখাই বাজারের ব্যাবসায়ী কামাল আহমদ হত‍্যার ঘটনায় চাঞ্চল্যকর তথ্য উদঘাটন করে সিলেট জুড়ে চমক সৃষ্টি করেছেন। দীর্ঘ এক বছর থেকে নিখোঁজ কামালের হত‍্যার ঘটনা দামাচাঁপা দিয়ে আসছিল দোকানের কর্মচারী।

অবশেষে সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম-এর নির্দেশনায় এ ঘটনার রহস্য উদঘাটনের তদারকির বিশেষ দায়িত্ব দেয়া হয় অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ-বিয়ানীবাজার সার্কেল) সুদীপ্ত রায়কে।

তিনি এ ঘটনা তদারকির দায়িত্ব পেয়ে তথ্য প্রযুক্তির সহায়তায় দীর্ঘ এক বৎসর পর গত ৭ জুলাই নিখোঁজ হওয়া ভিকটিম ব্যবসায়ী কামাল আহমদ হত্যা কান্ডের মূল রহস্য উদঘাটন, হত্যাকান্ডের সহিত জড়িত আসামীদের গ্রেফতার, আসামীর স্বীকার করা মতে ভিকটিমের মৃতদেহের কঙ্কাল (হাড়) উদ্ধার, বিজ্ঞ আদালতে আসামী ঘটনার সহিত জড়িত মর্মে স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদানের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়।

এছাড়া জকিগঞ্জ ও বিয়ানীবাজার থানা এলাকায় আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখা, করোনাকালীন সচেতনতা, সামাজিক দুরত্ব বজায় রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন, মাদক উদ্ধারে তৎপরতা সৃষ্টি ও আসামী গ্রেফতারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় তাকে এবারের কল‍্যাণ সভায় শ্রেষ্ঠ সার্কেল হিসাবে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin