বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন


সিলেটের সাংঘঠনিক টিমের দায়িত্বে হানিফ ও সাখাওয়াত

সিলেটের সাংঘঠনিক টিমের দায়িত্বে হানিফ ও সাখাওয়াত


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট: 

বাংলাদেশ আওয়ামী লীগ-এর সভাপতি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নির্দেশক্রমে বাংলাদেশ আওয়ামী লীগ-এর সাংগঠনিক কার্যক্রম জোরদার করার লক্ষ্যে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্যদের সমন্বয়ে ৮টি বিভাগীয় টিম গঠন করা হয়েছে। বিভাগভিত্তিক সাংগঠনিক সমস্যাসমূহ পর্যবেক্ষণের মাধ্যমে বিভাগীয় টিম তা সমাধান করবে। যার ফলে সাংগঠনিক কর্মকাণ্ডের গতিশীলতা আরও বৃদ্ধি পাবে।

বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি শনিবার এক সংবাদ সম্মেলনে নিম্নোক্ত ৮টি বিভাগীয় টিম ঘোষণা করেছেন। এর মধ‌্যে সিলেট বিভাগের ৬ সদস‌্যের টিম অনুমোদন দেওয়া হয়েছে।

সিলেট বিভাগের টিম সমন্বয়ক হলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, মাহবুবউল-আলম হানিফ এমপি, ও সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক।

টিমের অন‌্য চার সদস‌্য হলেন : ১. জাহাঙ্গীর কবির নানক, সভাপতিমণ্ডলীর সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ। ২. নুরুল ইসলাম নাহিদ এমপি, সভাপতিমণ্ডলীর সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ। ৩. ডা. মুশফিক হোসেন চৌধুরী, সদস্য, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, বাংলাদেশ আওয়ামী লীগ। ৪. সায়েম খান, উপ-দপ্তর সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ।

এই কমিটি মূলত সিলেট জেলা-মহানগরসহ দেশজুড়ে আওয়ামী লীগের শাখাগুলো থেকে জমা পড়া পূর্ণাঙ্গ কমিটিগুলো যাচাই-বাছাই করবে। গণভবনে শনিবার দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে কার্যনির্বাহী কমিটি গঠনের সিদ্ধান্ত হয়। যা রাতেই ঘোষণা করেন ওবায়দুল কাদের।

দলীয় সূত্র জানায়, আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশনা দিয়েছেন যেন কোনো বিতর্কিত লোক কমিটিতে না আসতে পারে। কোনো অপরাধী, কোনো ধরনের অপকর্মের সঙ্গে যুক্ত কেউ যেন কোনো কমিটিতে প্রবেশ করতে না পারে। এদের বাদ দিতেই সব বিভাগে একটি করে কমিটি করে দেওয়া হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin