শুক্রবার, ২৭ মে ২০২২, ০২:১৬ পূর্বাহ্ন


সিলেটের সাবেক মেয়র কামরানের মৃত্যুতে সিলেট পূজা পরিষদের শোক প্রকাশ

সিলেটের সাবেক মেয়র কামরানের মৃত্যুতে সিলেট পূজা পরিষদের শোক প্রকাশ


শেয়ার বোতাম এখানে

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিলেট জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দ।

এক শোকবার্তায় তারা বলেন, অসাম্প্রদায়িক চেতনা ও প্রগতিশীল রাজনৈতিক ব্যক্তিত্ব সিলেটের এই ত্যাগী নেতার মৃত্যুতে যে শূন্যতার সৃষ্টি হলো তা কখনো পূরণ হবার নয়। সিলেটের এই কৃতি সন্তানের আকস্মিক মৃত্যুতে আমরা শোকাহত। নেতৃবৃন্দ আরো উল্লেখ করেন তার স্মৃতি আমাদের হৃদয়ে অম্লান হয়ে থাকবে আজীবন।

তিনির বিদেহী আত্মার শান্তি কামনা করে ও শোক সন্তপ্ত পরিবারের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করে বিবৃতি দিয়েছেন কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারন সম্পাদক এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা, কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদের সদস্য অধ্যাপক রজত ভট্রাচার্য্য, সিলেট জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্বা গোপীকা শ্যাম পুরকায়স্থ চয়ন, সাধারন সম্পাদক এডভোকেট রঞ্জন ঘোষ, সিলেট মহানগর পূজা পরিষদের সভাপতি সুব্রত দে,সাধারন সম্পাদক রজত কান্তিগুপ্ত, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিলেট সদর উপজেলার সভাপতি নীলেন্দু ভুষন দে অনুপ, সাধারন সম্পাদক রাজু গোয়ালা,বালাগঞ্জ উপজেলা শাখার সভাপতি রজত চন্দ্র দাস ভুলন, সাধারন সম্পাদক নয়ন তালুকদার।

বিজ্ঞপ্তি


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin