বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন


সিলেটের সেই ৩০০ কেজির মাছটি বিক্রি হল যেভাবে

সিলেটের সেই ৩০০ কেজির মাছটি বিক্রি হল যেভাবে


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:
সিলেটের কুশিয়ারা নদীতে ধরা পড়া প্রায় ৩০০ কেজির বাগাড় মাছটি ৪ লাখ টাকায় বিক্রি করা হয়েছে। কেটে কেজি দরে সেটি বিক্রি করা হয়। প্রতি কেজি ২৫০০ টাকা দরে বিক্রি হয়েছে বলে জানিয়েছেন বিক্রেতা বিল্লাল হোসেন।

মাছটি বিক্রির জন্য মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে সিলেট নগরীর বন্দরবাজারস্থ লালবাজারে তোলা হয়। মঙ্গলবার সকালে সিলেটের ফেঞ্চুগঞ্জে কুশিয়ারা নদীতে জেলেদের জালে ধরা পড়ে বাগাড়টি। বেলা দুইটার দিকে মাছটি লালবাজার মাছের আড়তে নিয়ে আসা হয়।

এদিকে, বাজারে বিশাল আকারের বাগাড় মাছ আনার খবর শুনে অনেক উৎসুক মানুষ ভিড় জমান। এ সময় অনেককে মুঠোফোন দিয়ে ছবি তুলতে দেখা গেছে। আবার কেউ কেউ মাছটি ছুঁয়েও দেখছেন।

মৎস্য ব্যবসায়ী বিল্লাল হোসেন সংবাদমাধ্যমকে জানান, ‘আমি ও আমার ভাই আনোয়ার হোসেন মিলে মাছের ব্যবসা করি। এর আগেও বেশ কয়েকটি বড় বাগাড় মাছ এনে বিক্রি করেছি। সাধারণত এত বড় মাছ আস্ত কেনার কেউ থাকে না। এ জন্য কেটে কেজি দরে বিক্রি করতে হয়।’

তিনি জানান, মাছটি ২৮০ কেজি ওজনের ছিলো। বুধবার এটি কেটে কেটে কেজি দরে ৪ লক্ষা টাকায় বিক্রি করি। প্রতি কেজি দাম নেই ২৫০০ টাকা। শুধু মাথা বিক্রি করি ১ হাজার টাকায়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin