মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন


সিলেটের ২ পৌরসভায় আ. লীগের বিদ্রোহী প্রার্থীর জয়

সিলেটের ২ পৌরসভায় আ. লীগের বিদ্রোহী প্রার্থীর জয়


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:
সিলেটের গোলাপগঞ্জ ও জকিগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দুই বিদ্রোহী প্রার্থী বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

গোলাপগঞ্জ উপজেলার বর্তমান মেয়র ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আমিনুল ইসলাম রাবেল এবং জকিগঞ্জ উপজেলায় ক্ষমতাসীন দলের বিদ্রোহী প্রার্থী আব্দুল আহাদ নির্বাচিত হয়েছেন।

গোলাপগঞ্জ পৌরসভায় বিজয়ী প্রার্থী পাঁচ হাজার ৮৮১ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের আরেক বিদ্রোহী প্রার্থী জাকারিয়া আহমেদ পাপলু পেয়েছেন চার হাজার ৫৫৮ ভোট। এই পৌরসভায় বিএনপির প্রার্থী গোলাম কিবরিয়া চৌধুরী শাহিন চার হাজার ২২২ ভোট এবং আওয়ামী লীগের প্রার্থী মো. রুহেল আহমদ এক হাজার ১৭৫ ভোট পেয়েছেন।

এদিকে, জকিগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল আহাদ দুই হাজার ১০৪ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের আরেক বিদ্রোহী প্রার্থী ফারুক আহমেদ দুই হাজার ৮১ ভোট পেয়েছেন। এই পৌরসভার আরেক স্বতন্ত্র প্রার্থী হিফজুর রহমান পেয়েছেন এক হাজার ৯৮৫ ভোট। নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থী খলিল উদ্দিন পেয়েছেন ৬৬৯ ভোট এবং বিএনপি প্রার্থী ইকবাল আহমেদ তাপাদার পেয়েছেন ৬৬১ ভোট।

আজ শনিবার রতে গোলাপগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. সাইদুর রহমান এবং জকিগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা সাদমান সা‌কিব।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin