বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:৪৬ অপরাহ্ন


সিলেটে আদি মোহনলাল, মোহনায় জরিমানা

সিলেটে আদি মোহনলাল, মোহনায় জরিমানা


শেয়ার বোতাম এখানে

নিজস্ব প্রতিবেদক : 
রমজানের শুরু থেকে খাদ্যের মান ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখার লক্ষ্যে নগরতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে আসছে সিলেট জেলা প্রশাসন। এ অভিযানে ফিজা, মধুফুল, ওয়েল ফুড, বনফুল, আগোরাসহ বিভিন্ন নামীদামী প্রতিষ্ঠানে নানা অনিয়মের কারণে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এবার অনিয়মের তালিকায় যুক্ত হলো আদি মোহনলাল ও মোহনা সুইটস এর নাম।
এবার অস্বাস্থ্যকর প্রক্রিয়ায় পণ্য উৎপাদনের কারণে এ দুই প্রতিষ্ঠানকে বড় অংকের জরিমানা গুনতে হয়েছে। আদি মোহনলালকে ১ লক্ষ টাকা ও মোহনা সুইটসকে ১ লক্ষ টাকা করে মোট ২ লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২৮ মে) দুপুর একটার দিকে নগরীর মির্জাজাঙ্গাল এলাকায় জেলা প্রশাসন পরিচালিত ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে এ দুই প্রতিষ্ঠানে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরিসহ নানা অনিয়মের কারণে জরিমানা আদায় করা হয়। এছাড়াও বিভিন্ন স্টোর থেকে নিষিদ্ধ পণ্য মোল্লা সল্ট ২৪কেজি, এসিআই পিউর সল্ট ৮কেজি, সান চিপস ৫০ প্যাকেট জব্দ করে ধ্বংস করা হয়।
সিলেট জেলা প্রশাসনের জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মুহাম্মদ হেলাল চৌধুরীর নেতৃত্ব পরিচালিত এ অভিযানে এসময় উপস্থিত ছিলেন জেলা স্যানেটারি ইন্সপেক্টর স্নিগ্ধুনেন্দু সরকার সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানার এসআই আব্দুল গফফার সহ পুলিশ সদস্য

শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin