শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৪ অপরাহ্ন


সিলেটে থেকে আরও এক জঙ্গি আটক

সিলেটে থেকে আরও এক জঙ্গি আটক


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট :

সিলেটের গোয়াইনঘাট থেকে মানিক মিয়া (৩২) নামের আরও এক জঙ্গিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১১ আগষ্ট) দিবাগত রাতে এন্টি টেরোরিজম ঢাকার একটি টিম ,জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এবং থানা পুলিশের যৌথ অভিযানে রাধানগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় । সে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’ এর সক্রিয় সদস্য। মানিক মিয়া গোয়াইনঘাট উপজেলার রাধানগর (ইসলামপুর) গ্রামের ফজলুর রহমানের ছেলে।

গ্রেফতারকৃত আসামী মানিকের বিরুদ্ধে এসএমপির শাহপরান থানায় সন্ত্রাস বিরোধী আইনে একটি মামলাও রয়েছে। তাকে আজ বুধবার সিলেট মেট্রোপলিটন আদালতে সোপর্দ করা হয়েছে।

সিলেট জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর অফিসার ইনচার্জ ও সহকারী মিডিয়া অফিসার সাইফুল আলম জানান, গতকাল রাতে এন্টি টেরোরিজম ঢাকার একটি টিম এর সাথে ডিবি এবং থানা পুলিশের যৌথ অভিযানে নামে। এসময় গোয়াইনঘাট থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’ এর এই সক্রিয় সদস্য কে গ্রেফতার করে পুলিশ।

পুলিশের অ্যান্টি টেরোরিজম ইউনিট পরিদর্শক মো. হারুন অর রশিদ জানান, সে জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’ সিলেট জেলার দাওয়াহ শাখার প্রধানের দায়িত্বে রয়েছে। সে আরেকটা মামলারও আসামী। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin