রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন


সিলেটে এবার বেপরোয়া ট্রাক কাড়লো নারীর প্রাণ

সিলেটে এবার বেপরোয়া ট্রাক কাড়লো নারীর প্রাণ


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

সিলেটে আবারও বেপরোয়া ট্রাকের মাধ্যমে ঘটেছে প্রাণহানি। এবার সিলেট নগরীর আম্বরখানা পয়েন্টে দ্রতগতির একটি ট্রাকের ধাক্কায় নারীর মৃত্যু ঘটেছে। শুক্রবার দিবগাত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

মৃত নারীর নাম নুরজাহান বেগম বেবী (৫৫)। তিনি সিলেটের এয়ারপোর্ট থানাধীন গোয়াইপাড়া এলাকার মল্লিকা-৪৯/৭-এর মৃত ফারুক মিয়ার স্ত্রী।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্যাহ তাহের জানান, শুক্রবার দিবগাত রাত সাড়ে ১২টার দিকে নুরজাহান বেগম বেবী আম্বরখানা জামে মসজিদের সামনে দিয়ে হেটে যাওয়ার সময় দ্রুতগতির একটি টাক (ঢাকা মেট্রো-ট-১৮-৫৬৮৭) তাকে ধাক্কা দেয়।

পথচারীরা নুরজাহানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে রাত আড়াইটা দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। পরে খবর পেয়ে এয়ারপোর্ট থানাপুলিশ ট্রাক চালক সারজাহান মিয়াকে (২৮) আটক ও ট্রাকটিকে জব্দ করে।

এ মৃত্যুর ঘটনায় নুরজাহান বেগমের মেয়ে মোছা. রোজিয়া আক্তার (২৭) বাদি হয়ে এয়ারপোর্ট থানায় মামলা (নং-২৩) দায়ের করেছেন। সে মামলায় সারজাহান মিয়াকে গ্রেফতার দেখানো হয়েছে। তাকে আজ (শনিবার) আদালতে প্রেরণ করা হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin