রবিবার, ২১ Jul ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন


সিলেটে এস.এ পরিবহন থেকে চিনি ও মোটরসাইকেলের চালান ধরে ফেলল ছাত্রলীগ

সিলেটে এস.এ পরিবহন থেকে চিনি ও মোটরসাইকেলের চালান ধরে ফেলল ছাত্রলীগ


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

সিলেটে এস এ পরিবহমের কুরিয়ার সার্ভিসের গাড়ি থেকে তিনটি মোটরসাইকেল ও ভারতীয় ৫০ বস্তা চিনি আটক করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। জব্দকৃত চিনি ও মোটরসাইকেল পুলিশের কাছে দিয়েছে তারা।

রোববার (৭ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে নগরীর নাইওরপুলে এ ঘটনা ঘটে।

সিলেট জেলা ছাত্রলীগ নেতা বিশাল কুমার দাস ও ছাত্রলীগ নেতা ও মহানগর ছাত্রলীগের ২ নং ওয়ার্ডের সভাপতি পিয়াং সোমের নেতৃত্বে ছাত্রলীগ নেতাকর্মীরা এগুলো আটক করে পুলিশের কাছে খবর দেয়।

খবর পেয়ে সোবানীঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ শামীম আহমদসহ একদল পুলিশ গিয়ে তিনটি মোটরসাইকেল ও ভারতীয় ৫০ বস্তা চিনি জব্দ করেছে।

জানা যায়, দীর্ঘ দিন যাবৎ এই কুরিয়ারে বিভিন্ন চোরাই পণ্য ও ভারতীয় বিভিন্ন জিনিস দেশের বিভিন্ন জায়গায় পাঠায়। তাদের দাবি এই মোটরসাইকেলগুলো তাদের কাস্টমার দিয়েছে। অভিযোগ রয়েছে, তারা কুরিয়ারের মাধ্যমে ভারতীয় পণ্য আদান-প্রদান করে থাকেন।

কুরিয়ারের ম্যানেজার শাহ আলম বলেন, অনেকে অনেক কিছু দিতে পারে। আমরা কাগজ দিয়ে মাল বুকিং নিই। সত্য মিথ্যা যাচাই তো আমরা করতে পারি না। আমাদেরকে বলেছে সেল রিসিট আছে। আমরা বুকিং নিয়েছি।

সোবানীঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ শামিম আহমদ বলেন, আমরা খবর পেয়ে চোরাই তিনটি মোটরসাইকেল ও চিনি জব্দ করেছি। জব্দ করা মালামাল আমরা থানায় নিয়ে এসেছি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin