শুক্রবার, ০৭ মে ২০২১, ০৪:৫৪ অপরাহ্ন

সিলেটে করোনায় আক্রান্তের সংখ্যা হাজার ছাড়লো: নতুন করে শনাক্ত ৫৫ জন

সিলেটে করোনায় আক্রান্তের সংখ্যা হাজার ছাড়লো: নতুন করে শনাক্ত ৫৫ জন


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:
সিলেটে গত ২৪ ঘণ্টায় চিকিৎসক-পুলিশসহ আরও ৫৫ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায়
করোনায় আক্রান্তের সংখ্যা হাজার ছাড়লো। এরই মধ্যে মারা গেছেন ২৯ জন আর সুস্থ হয়েছেন ১৩১ জন।

বুধবার (১০ মে) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৭৯ টি নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৫৫ জনের রিপোর্ট পজিটিভি আসে। এ নিয়ে সিলেট জেলায় করোনায় আক্রান্ত হলেন ১০৪৩ জন।

এদিকে নতুন আক্রান্তদের মধ্যে সিলেট সদর উপজেলার ৫১ জন, কানাইঘাট ১ জন এবং বিয়ানীবাজার উপজেলার ১ জন। এছাড়াও সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন সুনামগঞ্জের শাল্লার ১ জন এবং হবিগঞ্জের সদর উপজেলার ১ জন।

এদিকে সবশেষ বুধবার (১০ জুন) সিলেট জেলার নতুন ৫৫ জন নিয়ে সিলেট বিভাগে করোনভাইরাস রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৭৫৩ জন। এরমধ্যে সিলেট জেলায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ১০৪৩ জন, সুনামগঞ্জে ৩৫০, হবিগঞ্জে ২০৮ ও মৌলভীবাজার জেলায় ১৫২ জন।

তবে মঙ্গলবার (৯ জুন) রাতে ঢাকার আগারগাঁওয়ে ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিনে সিলেট বিভাগের ৩৩ জনের করোনা শনাক্ত হয়। তবে তারা কোন জেলার তা এখনও জানা যায়নি। তাদের ঠিকানা জানা না যাওয়ায় প্রতিবেদনের জেলাভিত্তিক তালিকায় তাদের অন্তর্ভুক্ত করা হয়নি।

এদিকে সিলেট বিভাগে করোনাভাইরাসকে জয় করে বাড়ি ফিরেছেন ৪১৫ জন রোগী। এরমধ্যে সিলেট জেলায় ১৩১ জন, সুনামগঞ্জে ৮৭, হবিগঞ্জে ১৩৫ জন এবং মৌলভীবাজার জেলায় ৬২ জন।

আর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত সিলেট বিভাগে মারা গেছেন ৩৮ জন। এর মধ্যে সিলেট জেলায় ২৯, হবিগঞ্জে ২, সুনামগঞ্জ ৩ এবং মৌলভীবাজারে ৪ জন জন।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin