বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৯:৪০ পূর্বাহ্ন


সিলেটে করোনায় আরও চারজনের মৃত্যু

সিলেটে করোনায় আরও চারজনের মৃত্যু


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও চারজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে সিলেট জেলার তিনজন আর সুনামগঞ্জ জেলার একজন।

এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন ১৩৯ জন। এরমধ্যে সিলেট জেলায় ১০৪ জন, সুনামগঞ্জে ১৫ জন, হবিগঞ্জে ১০ জন এবং মৌলভীবাজারে ১০ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

মঙ্গলবার (২৮ জুলাই) বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) সিলেটের কার্যালয় থেকে পাঠানো কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশন প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

এদিকে প্রতিবেদনে বলা হয়ে, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরও ৯০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে সিলেট জেলার ৪৬ জন, সুনামগঞ্জের ১৮ জন, হবিগঞ্জের ১০ জন এবং মৌলভীবাজারের ১৬ জন।

এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে দাঁড়ালো ৭ হাজার ৫৭৮ জন। এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৭৬ জন, সুসামগঞ্জে ১ হাজার ৪৩৫ জন, হবিগঞ্জে ১ হাজার ১৩২ জন এবং মৌলভীবাজারে ৯৩৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে সিলেট বিভাগে ৩ হাজার ২৫৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ১ হাজার ১১ জন, সুসামগঞ্জে ১ হাজার ৯২ জন, হবিগঞ্জে ৬২২ জন এবং মৌলভীবাজারে ৫৩১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ২২৪ জন। এরমধ্যে ১৯১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin