বুধবার, ২৮ Jul ২০২১, ০৯:৩০ পূর্বাহ্ন


সিলেটে করোনায় একদিনে মৃত্যুর রেকর্ড : ৬জনই সিলেট জেলার বাসিন্দা

সিলেটে করোনায় একদিনে মৃত্যুর রেকর্ড : ৬জনই সিলেট জেলার বাসিন্দা


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:: প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় সিলেট জেলায় আরও ৬ জনের মৃত্যু হয়েছে। এছাড়া একই সময়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৮৬ জন। এরমধ্যে সিলেট জেলার ৪১ জন আর সুনামগঞ্জের ৪৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সোমবার (১৫ জুন) গত ২৪ ঘন্টায় শনাক্ত হওয়া রোগী সংখ্যা বৃদ্ধি এবং সুস্থ হওয়া ব্যক্তিদের তথ্য তুলে ধরে প্রতিবেদন তৈরি করে সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়।

কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে জানা যায়, সর্বশেষ সোমবার ( ১৫ জুন) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ২৪০৬ জন। এর মধ্যে সিলেট জেলায় ১৪১৩ জন, সুনামগঞ্জে ৫৬৩, হবিগঞ্জে ২৩৯ ও মৌলভীবাজার জেলায় ১৯১ জন। এর মধ্যে হাসপাতালে ভর্তি হওয়া ২০৩ জনের মধ্যে সিলেটে ৫৭, সুনামগঞ্জে ১১৫, হবিগঞ্জে ২৫ ও মৌলভীবাজারে ৬ জন।

অন্যদিকে, সিলেট বিভাগে প্রতিদিনই বাড়ছে সুস্থ রোগী সংখ্যা। গত ২৭ এপ্রিল বিভাগে প্রথম সুনামগঞ্জে দুই রোগী করোনাভাইরাস জয় করে বাড়ি ফেরেন। এরপর প্রতিদিন বিভাগের বিভিন্ন জেলার রোগীরা করোনা জয় করে বাড়ি ফিরছেন। সোমবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৫৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ৪২ জন, সুনামগঞ্জে ৪ জন, হবিগঞ্জে ৪ জন এবং মৌলভীবাজারে চারজন। এর আগে রোববার সকাল ৮ টায় সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন ৪৮ জন। অর্থাৎ গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৬ জন। মারা যাওয়া ব্যক্তিরা সিলেট জেলার বাসিন্দা।

সবশেষ সোমবার (১৫ জুন) দুপুর ১২ টা পর্যন্ত সিলেট বিভাগের মোট সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৫৩৭ জন। এর মধ্যে সিলেট জেলায় ১৮৮ জন, সুনামগঞ্জে ১১৭, হবিগঞ্জে ১৫৭ জন এবং মৌলভীবাজার জেলায় ৭৫ জন।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin