বুধবার, ১৬ Jun ২০২১, ১১:২০ অপরাহ্ন

সিলেটে করোনায় প্রাণ গেল আরও দুইজনের : মোট মৃত্যু ২১৪ জনের

সিলেটে করোনায় প্রাণ গেল আরও দুইজনের : মোট মৃত্যু ২১৪ জনের


শেয়ার বোতাম এখানে
  • 21
    Shares

স্টাফ রিপোর্ট:: গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরও দুজন করোনায় আক্রান্ত হয়ে মারা যান। এ নিয়ে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২১৪ জন। এরমধ্যে সিলেট জেলার ১৫৫ জন, সুনামগঞ্জে ২৩ জন, হবিগঞ্জে ১৫ জন এবং মৌলভীবাজারের ২১ জন।

এদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৬৩ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ৩৬ জন, সুনামগঞ্জে ১ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের ১০ জন রয়েছেন।

আর সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০ হাজার ১৩৯ জন। এরমধ্যে সিলেট জেলার ৫ হাজার ২৭০ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৫ জন, হবিগঞ্জে ১২৯১ জন এবং মৌলভীবাজারের ১৫৩৩ জন সুস্থ হয়েছেন।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

প্রতিবেদনের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৩৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২ হাজার ৪৮৫ জন।

এরমধ্যে সিলেট জেলায় ৬ হাজার ৭৫৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩০৮, হবিগঞ্জে ১ হাজার ৭৩৬ এবং মৌলভীবাজারে ১ হাজার ৬৮২ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৭০৪ জন। এরমধ্যে ৭৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

অন্যদিকে গত ১০ মার্চ থেকে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১৮ হাজার ৯৭৮ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৮ হাজার ৮৪ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৮৯৪ জন।


শেয়ার বোতাম এখানে
  • 21
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin