শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৯:১৮ পূর্বাহ্ন



সিলেটে করোনায় মৃত ব্যাক্তির লাশ দাফন করলো যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিকলীগের নেতাকর্মিরা

সিলেটে করোনায় মৃত ব্যাক্তির লাশ দাফন করলো যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিকলীগের নেতাকর্মিরা


শুভ প্রতিদিন ডেস্ক:
সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নিহত হন আহমদ হোসেন। নিহতের ২ দিন হলেও কেউ লাশের দাফন-কাফনের ব্যবস্থা করেনি। তাই এগিয়ে আসে (সেচ্ছাসেবী) যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিকলীগের নেতাকর্মিরা।

আহমদ হোসেন বাড়ি সিলেটের কানাইঘাটে। তিনি সিলেট কেন্দ্রীয় কারাগারের কারা ভুক্ত আসামি ছিলেন। তিনি কানাইঘাট থানার একটি খুনের মামলায় গত ২ মাস ধরে জেল-হাজতে ছিলেন। এরপর ৮ মে তিনি অসুস্থ হয়ে পড়লে কারা কর্তৃপক্ষ তাকে হাসপাতালে ভর্তি করলে ২ দিন পর
চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বুধবার (১৩ মে) নিহত আহমদ হোসেনকে সিলেট নগরীর মানিক পীর (রহ:) কবরস্থানে বাদ আসর জানাজা নামাজ শেষে দাফন করা হয়।

এসময় সেচ্ছাসেবী টিমের সদস্য হিসাবে সিলেট মহানগর জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নাজমুল আলম রোমেন, জেলা যুবলীগ নেতা খালেদ আহমদ উসমানী, মহানগর শ্রমিকলীগের সহ সভাপতি মৌলানা সালাউদ্দিন আকরাম, যুগ্ম সম্পাদক মাসুম আহমদ তারেক, ধ্রুব জ্যোতি দে, ছাত্রলীগ নেতা সাব্বির আহমদ, জহুরুল ইসলাম ফাহাদ, প্রিতিরাজ পুরকায়স্থ উপস্থিত ছিলেন।

সূত্র জানায়- এর আগে মার্চের ৫ তারিখ তিনি একটি খুনের মামলায় জেলে যান। এরপর (৮ মে)  তিনি অসুস্থ হয়ে পড়লে কারা কর্তৃপক্ষ তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

তবে তার মধ্যে করোনার উপসর্গ থাকায় ওসমানী হাসপাতাল কর্তৃপক্ষ তাকে শামসুদ্দিন আহমদ হাসপাতালে প্রেরণ করেন।

পরদিন ৯ মে তার নমুনা সংগ্রহ করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়। সোমবার (১১ মে) তার রিপোর্ট পজিটিভ আসে। ।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin