সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৯ পূর্বাহ্ন


সিলেটে করোনা আক্রান্তের সংখ্যা ৯ হাজার ছাড়ালো

সিলেটে করোনা আক্রান্তের সংখ্যা ৯ হাজার ছাড়ালো


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:
সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা ৯ হাজার ছাড়ালো। বুধবার (১২ আগস্ট) সিলেটের দুই ল্যাবে নতুন করে আরও ১৪৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে দাঁড়ালো ৯ হাজার ৬১ জনে।

বুধবার সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ল্যাবে ৭০ জনের করোনা শনাক্ত হয়। এরমধ্যে মৌলভীবাজারের ৬২ জন ও সিলেটের ৮ জন।

অন্যদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের ল্যাবে ৭৪ জনের করোনা শনাক্ত হয়। এরমেধ্যে সুনামগঞ্জের ২৩ জন, হবিগঞ্জের ৩০ জন ও সিলেট জেলার ২১ জন রয়েছেন।

এদিকে করোনা আক্রান্ত রোগী সবচেয়ে বেশি সিলেট জেলায়। এ জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৪ হাজার ৫৩৬। আর সুনামগঞ্জে ১ হাজার ৬৯৬, হবিগঞ্জে ১ হাজার ৩২৬ এবং মৌলভীবাজারে ১ হাজার ২১৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এদিকে সবশেষ বুধবার পর্যন্ত সিলেট বিভাগে ৪ হাজার ২৭৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ১ হাজার ৪৪৭ জন, সুনামগঞ্জে ১ হাজার ১৭১ জন, হবিগঞ্জে ৮৬৬ জন, মৌলভীবাজারে ৬৯৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

আর সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১৫৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ১১৫ জন, সুনামগঞ্জে ১৭ জন, হবিগঞ্জে ১১ জন ও মৌলভীবাজারে ১৪ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin