রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:২৫ পূর্বাহ্ন



সিলেটে করোনা আক্রান্ত সহকর্মী নার্সদের পাশে ইসরাইল আলী সাদেক

সিলেটে করোনা আক্রান্ত সহকর্মী নার্সদের পাশে ইসরাইল আলী সাদেক


নিজস্ব প্রতিবেদক:

সিলেটে করোনা আক্রান্ত সহকর্মীদের পাশে দাড়িয়েছেন বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক। শনিবার তিনি করোনা আক্রান্ত

নার্সদের বাসায় ও হাসপাতালে গিয়ে তাদের দেখে আসেন এবং তাদের খাদ্যসামগ্রী দিয়ে সহযোগিতার পাশাপাশি মনোবল শক্ত রাখার জন্য উৎসাহ প্রদান করেন।

এ বিষয়ে ইসরাইল আলী সাদেক নিজের ফেইসবুক আইডিতেও একটি আবেগগণ স্ট্যাটাস দেন। পাঠকদের তা হুবহু তুলে ধরা হলো-

” করোনাকে জয় করে হাসি ফুটাতে

হবে প্রিয়জনদের মুখে…!

করোনা আক্রান্ত সহকর্মীদের বাসা ও হাসপাতালে গিয়ে তাদের দেখে আসলাম। সাধ্যমতো প্রয়োজনীয় সহযোগিতার পাশাপাশি মনোবল শক্ত রাখার জন্য উৎসাহ দিয়ে আসছি। কারণ, করোনা মোকাবেলায় আমরা সম্মুখযোদ্ধা। জাতির ক্রান্তিকালে আমরা মনোবল হারালে দেশ ও দেশের মানুষ চরমভাবে আতঙ্কিত হবে। তাই যুদ্ধ জয়ে আমাদের লড়াই করতে হবে। ভয়ভীতির উর্দ্ধে উঠে কঠিন লড়াই। আমাদের এখন হাসপাতালের বেডে বা বাসায় মানায় না। করোনাকে জয় করে হাসি ফুটাতে হবে প্রিয়জনদের মুখে…।

কিন্তু প্রিয় সহকর্মীদের দেখে যখন বাসায় ফিরছিলাম তখন চোখের পানি ধরে রাখতে পারিনি। খুব কষ্ট হচ্ছে। জানি না কার ভাগ্যে কী আছে? তবে ইচ্ছা-অনিচ্ছায় বা অবহেলায় কাউকে জীবন ঝুঁকিতে ফেলে দেয়া চরম অন্যায়। মহান রাব্বুল আলামিনের কাছে করজোরে প্রার্থনা করি তিনি আমার সহকর্মীদের দ্রুত সুস্থ করে আমাদের মাঝে ফিরিয়ে দেন। আবারও আমরা কাঁধে কাঁধ রেখে মানুষের সেবা করব, ইনশাআল্লাহ।

বিশেষ কৃতজ্ঞতা জানাচ্ছি যারা জাতির এই দুঃসময়েও আমাদের ভুলে যাননি। বিশেষ করে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসাইন ও সাবেক মহানগর সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ। এই মানুষগুলো নিয়মিত আমাদের খোঁজখবর রাখছেন। যেকোন প্রয়োজনে পাশে থাকার আশ্বাস দিয়েছে। আপনাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। ”

উল্লেখ্য, গত ১৫ মে শুক্রবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা করা হলে ১৩ জনের রিপোর্ট পজিটিভ আসে। এর মধ্যে ওসমানী হাসপাতালের ৫ নার্স ও এক ওয়ার্ডবয়ের করোনা শনাক্ত হয়।
গত সাপ্তাহে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে করোনা রোগীদের সেবায় কর্মরত ৩ জন নার্স করোনা আক্রান্ত হয়েছিলেন।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin