বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন


সিলেটে করোনা উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু

সিলেটে করোনা উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:

সিলেট শামসুদ্দিন আহমদ হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় দুজনেই মারা যান।

এর মধ্যে একজন নারী (৩০) ও অপরজন পুরুষ (৫৩)। মারা যাওয়া নারীর বাড়ি সিলেট নগরীর দাড়িয়া পাড়া এলাকায়, আর পুরুষের বাড়ি সিলেটের বিশ্বনাথ উপজেলায়।

দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুশান্ত কুমার মহাপাত্র।

তিনি জানান, মৃত্যুবরণ করা ওই নারী আজ শুক্রবার বেলা ১১ টার দিকে শরীরে জ্বর, সর্দি নিয়ে শামসুদ্দিন হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তাঁর লিভারেও সমস্যা ছিল। অপরজন গতকাল বৃহস্পতিবার শ্বাসকষ্ট নিয়ে শামসুদ্দিন হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তবে তিনি মূলত হৃদরোগে আক্রান্ত ছিলেন।

করোনা উপসর্গ থাকায় ওই নারীর নমুনা সংগ্রহ করা হয়েছে এবং তবে অন্যজনের স্বাভাবিক মৃত্যু ধরে নেয়ায় তাঁর নমুনা সংগ্রহ করা হয়নি বলে জানান ডা. সুশান্ত কুমার মহাপাত্র।

দাফনের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, যেহেতু তারা পজিটিভ না। তাছাড়া অন্য রোগে আক্রান্ত ছিলেন তাই তাদের লাশ স্বাভাবিক প্রক্রিয়ায় হস্তান্তর করা হবে। তবে দাফনের ক্ষেত্রে কমসংখ্যক লোক উপস্থিত থাকতেও বলে হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin