বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১২:৪০ অপরাহ্ন


সিলেটে করোনা পরীক্ষার মেশিন স্থাপন ও নিরাপদ চিকিৎসা সামগ্রীর দাবিতে মানববন্ধন

সিলেটে করোনা পরীক্ষার মেশিন স্থাপন ও নিরাপদ চিকিৎসা সামগ্রীর দাবিতে মানববন্ধন


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট :
অবিলম্বে করোনা পরীক্ষার মেশিন স্থাপন, পর্যাপ্ত পরিমান আইসিইউ ভেন্টিলেটর ও চিকিৎসকদের জন্য পিপিইসহ নিরাপদ চিকিৎসা সামগ্রী প্রদানের দাবিতে সিলেটে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ‘দুনিয়া আখেরাত পার্টি, জনস্বার্থ সিলেট’ নামের একটি সংগঠন।

রোববার বিকেল ৪ টায় সিলেট নগরের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে পালিত মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন আটজন ব্যক্তি। তাদের প্রত্যেকের মুখে মাস্ক বাধা ছিল। মানববন্ধন চলাকালে প্রত্যেকের হাতে একটা করে প্লেকার্ড ছিল।

এতে বিভিন্ন দাবি সম্বলিত লেখা ছিল। মানববন্ধনের এক পর্যায়ে দুজন চৌহাট্টা- জিন্দাবাজার সড়কে শুয়ে তাদের দাবি জানান।

মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন দুনিয়া আখেরাত পার্টির কেন্দ্রীয় সভাপতি ডা. মখলিছুর রহমান, সাধারণ সম্পাদক তারেক আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল, সংগঠনের নেতা মো. সাদেকুর রহমান টিপু, গোলাম জিলানী, মোহাম্মদ আনোয়ার হোসেন প্রমুখ।

সভাপতির ডা. মখলিছুর রহমান বলেন প্রবাসী অধ্যুষিত সিলেটে করোনাভাইরাস রোগের পরীক্ষার মেশিন, ডাক্তার-নার্সদের ব্যবহারের জন্য নিরাপত্তা পোশাক পিপিই, রোগীদের জন্য পর্যাপ্ত পরিমান আইসিইউ ভেন্টিলেটর মেশিন স্থাপন করতে হবে।

সিলেটবাসীর প্রতি কোনো রকম বৈষম্য মানা হবে না। তিনি বলেন, আমাদের যৌক্তিক দাবিগুলো অবিলম্বে মানা না হলে সিলেটের ৪ জন মন্ত্রীকে নিজ বিভাগে অবাঞ্চিত ঘোষণা করা হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin