বুধবার, ১২ মে ২০২১, ০২:২৪ পূর্বাহ্ন

সিলেটে ক্যান্সার আক্রান্ত শেলির চিকিৎসা সহায়তায় ‘ভাই-বাডিস সোস্যাল অর্গানাইজেশন

সিলেটে ক্যান্সার আক্রান্ত শেলির চিকিৎসা সহায়তায় ‘ভাই-বাডিস সোস্যাল অর্গানাইজেশন


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:
দীর্ঘদিন যাবৎ মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে অসুস্থ্যতায় দিনাতিপাত করছেন সিলেট নগরীর এয়ারপোর্ট রোডের হত দরিদ্র শেলি বেগম। দিনে এনে দিনে খাওয়া এই দরিদ্র পরিবারের পক্ষে তার চিকিৎসা চালিয়ে যাওয়া প্রায় দুঃস্বপ্নের মতো।

এমতবস্থায় তার চিকিৎসা সহায়তায় এগিয়ে এসেছে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া সিলেটের তরুণদের সংগঠন “ভাই-বাডিস সোশ্যাল অর্গানাইজেশন”। শেলীর চিকিৎসার জন্যে নগদ ৮০ হাজার ৯০০ শত টাকা প্রদান করেছে প্রদান করেছে সংগঠনটি।

গত ২১ মে সংগঠনের তরুণরা ক্যান্সার আক্রান্ত শেলি বেগমের চিকিৎসার জন্য তহবিল গঠন করে।
শুক্রবার সমস্ত অর্থ তুলে দেয়া হয় শেলি বেগম ও তার মেয়ে দিপা বেগমের হাতে।

বিপদের সময়ে শেলীর পাশে দাঁড়ানোর জন্য শেলী ও তার পরিবার সংগঠনটির সকল তরুণদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। ভাই-বাডিস্ এর পক্ষে এ সময় উপস্থিত ছিলেন- সংগঠনের সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবু আরেফিন আনসারী ও সিলেট শাহজালাল বিজ্ঞান-প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী একরামুল হক তানজিল।

৫২বাংলাকে তারা জানান,  একজন ক্যান্সার আক্রান্ত মায়ের চিকিৎসার ব্যয়ভার বহন করতে পেরে তারা আনন্দিত। যারা এই তহবিলে অর্থ সহায়তা দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্ৰকাশ করেছেন।

মূলত ঈদ উৎসব ও যেকোন প্রাকৃতিক দুর্যোককালীন সময়ে ছিন্নমূল মানুষের পাশে দাঁড়ায় “ভাই-বাডিস অর্গানাইজেশন” যেখানে অর্থ সহায়তা করেন সমাজ, প্রবাসী ও সর্বস্থরের মানুষ। তাদের মানবিক কর্মকান্ড গুলোতে ভবিষ্যতেও সবাইকে পাশে পাবে,এমনটাই প্রত্যাশা ভাই-বাডিসের তরুনদের।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin