বুধবার, ১২ মে ২০২১, ১১:৫৬ অপরাহ্ন

সিলেটে গৃহবন্দী অসহায় মানুষের মধ্যে টিম ইনসানিয়ানের খাদ্য সামগ্রী বিতরণ

সিলেটে গৃহবন্দী অসহায় মানুষের মধ্যে টিম ইনসানিয়ানের খাদ্য সামগ্রী বিতরণ


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

পবিত্র মাহে রমজান ও করোনা ভাইরাস মোকাবেলার লক্ষ্যে গৃহবন্দী খেটে খাওয়া অসহায় মানুষের মাঝে যুক্তরাজ্যের টিম ইনসানিয়ানের পক্ষথেকে সিলেট নগরী ও আশপাশ এলাকায় তিনশত কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ভালবাসার উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মানুষের সামাজিক দুরত্বে বজায় রেখে টিম ইনসানিয়ানের সদস্যরা গৃৃৃৃহবন্দী পরিবারের হাতে তুলে দেন এ খাদ্য সামগ্রী।

খাদ্য সামগ্রীর প্যাকেট হাতে পেয়ে অসহায় খেটে খাওয়া মানুষেরা যুক্তরাজ্যের সিলেটের টিম ইনসানিয়ানের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শুক্রবার (২৪ এপ্রিল) থেকে টিম ইনসানিয়ানের সদস্যরা অসহায় তিনশত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন। দ্বিতীয় ধাপে আরো সাতশত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানান সাংঘঠনের আয়োজকরা।

খাদ্য সামগ্রী বিতরণের টিমের নেতৃত্বে ছিলেন ইমরান সানি। এসময় খাদ্য সামগ্রী বিতরনকালে উপস্থিত ছিলেন, ডা. তামান্না তাসকিন পান্না, মিলাদ বড় ভুইয়া, জ্যোতি, রুবেল, সাম্মু, ফারহানা আক্তার ছাঁয়া, প্রমুখ।

খাদ্য বিতরণের সময় টিম লিডার ইমরান সানি বলেন, যুক্তরাজ্য থেকে টিম ইনসানিয়ান কর্তৃপক্ষ সিলেটের দুস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের জন্যে তহবিল গঠন করেন। এই তহবিল গঠনে মূল ভূমিকায় ছিলেন, টিম ইনসানিয়ানের প্রতিষ্ঠাতা ফজলু মিয়া ও এ্যাম্বেসেডর এমি চৌধুরী।

তিনি বলেন, আমরা তহবিল পেয়ে প্রথম ধাপে ৩ শত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। আরো ৭ শত অসহায় পরিবারের মধ্যে অচিরেই খাদ্য সহায়তা প্রদান করা হবে। এজন্য আমরা সকলের সার্বিক সহযোগিতা কামনা করি।

এসময় টিম ইনসানিয়ানের অন্যতম সদস্য ডা. তামান্না তাসকিন পান্না বলেন, আমরা সরকারের দেওয়া নির্দেশ অনুযায়ী মানুষের সামাজিক দূরত্ব বজায় রেখে সিলেটের বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

যুক্তরাজ্যের টিম ইনসানিয়ানের পক্ষ থেকে পবিত্র মাহে রমজান ও মহামারি করোনা ভাইরাস বাংলাদেশে ছড়িয়ে পড়ায় এই বিপদ কালিন সময়ে যারা আমাদের টিম ইনসানিয়ানের ফান্ডে অর্থ দিয়ে সহযোগিতা করেছেন তাদের সকলের কাছে আমরা চিরকৃতজ্ঞ থাকব।

তিনি বলেন, করোনা ভাইরাস আজ বিশ্বব্যপি ছড়িয়ে পড়েছে তাই আমরা পরিবারের কথা চিন্তা করে এই মহামারির সময় পরিবারের সকল সদস্য ঘরে অবস্থান করতে হবে বলে তিনি জানান



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin