সোমবার, ২৬ Jul ২০২১, ০৬:৫৬ অপরাহ্ন


সিলেটে ঘরে বসে কেনাকাটার সুযোগ দিচ্ছে ‘আলিয়া বাজার’: শুরুতেই ধামাক অফার

সিলেটে ঘরে বসে কেনাকাটার সুযোগ দিচ্ছে ‘আলিয়া বাজার’: শুরুতেই ধামাক অফার


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

সিলেট মহানগরীতে নিত্যপণ্যের হোম ডেলিভারি সেবা দিতে শুক্রবার থেকে শুরু হচ্ছে অনলাইন সুপার মার্কেট অালিয়া বাজারের আনুষ্ঠানিক যাত্রা। পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে সিলেট শহরে বসবাসকারী প্রিয়জনের জন্য নিত্যপণ্য, মাছ-মাংস, কাঁচামাল, বিউটি, এক্সেসরিজ, স্টেশনারি, গৃহস্থালিসহ সব রকম পণ্য বাজারমূল্যে কেনার সুযোগ দেবে প্রতিষ্ঠানটি।

‘ঘরে বসে বাজার করুন’ এই শ্লোগানকে সামনে রেখে আলিয়া বাজার প্রথম সপ্তাহে দিচ্ছে ধামাক অফার। যাত্রাশুরুর পুরো সপ্তাহজুড়ে ডেলিভারি চার্জ ছাড়াই ঘরে বসে কেনাকাটা করতে পারবেন পূণ্যভূমি সিলেট মহানগরীর বাসিন্দারা।

এছাড়া এ সময় সর্বোচ্চ মূল্যের অর্ডারকারী সম্মানিত একজন ক্রেতাকে সপ্তাহ শেষে দেয়া হবে ১০০০ টাকার দামের মূল্যবান পুরস্কারও। অফারটি চলবে ১৩ থেকে ১৯ জুন পর্যন্ত।

আলিয়া বাজার মূলত ফেসবুক ব্যবহারকরীদের বাজার। সেখানে প্রতিদিন পণ্যের নাম, পরিমাণ ও মূল্য তালিকা দেয়া হবে। যা দেখে নগরবাসী তাদের প্রয়োজনীয় পণ্য অর্ডার করলে তা দ্রুততম সময়ের মধ্যে বাসায় পৌঁছে দেয়া হবে। তবে তাদের হট লাইনে কল করেও অর্ডার দিতে পারবেন গ্রাহকরা। ফেসবুকে নিয়মিত আপডেট পেতে আলিয়া বাজার পেজে লাইক দিতে হবে।

প্রতিষ্ঠানটি জানায়, প্রথম অবস্থায় শুধুমাত্র সিলেট সিটি করপোরেশন এলাকায় হোম ডেলিভারি সার্ভিস চালু হবে। পর্যায়ক্রমে সেবার ক্ষেত্র আরও বিস্তৃত করা হবে। পণ্যের অর্ডারের ২৪ ঘণ্টার মধ্যে ডেলিভারি দেয়া হবে। এজন্য রাত ১০টার মধ্যে ফেসবুক ম্যাসেঞ্জারে বা তাদের হট লাইনে এসএমএস জরে অর্ডার করতে হবে। পণ্য পেয়ে মূল্য পরিশোধ করার সুযোগ দিচ্ছে আলিয়া বাজার।

প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী লেখক-সাংবাদিক সালমান ফরিদ বলেন, বিশ্বব্যাপি ব্যবসার ধরণ প্রতিনয়তই পাল্টাচ্ছে। ক্রেতার সুবিধা কিভাবে নিশ্চিত হয় এবং কিভাবে পণ্য ও প্রতিষ্ঠানকে তাদের দোরগোড়ায় নিয়ে যাওয়া যায় সেটি এখন প্রতিযোগিতার অংশ হয়ে গেছে।

প্রযুক্তিকে কাজে লাগিয়ে খুব সহজে ক্রেতার চাহিদা পূরণ করা যাচ্ছে। আলিয়া বাজার তাই করবে। বাজার দরে গুণগত মানের পণ্য পৌঁছে দেবে গ্রাহকের কাছে। আমাদের কাছে ক্রেতা পণ্যের প্রতিদিনের মূল্য জানতে পারবে। আমরা সেটি নিশ্চিত করবো।

তিনি বলেন, নিত্যপণ্য, মাছ-মাংস, কাঁচামাল, বিউটি, এক্সেসরিজ, স্টেশনারি, গৃহস্থালিসহ পোশাক, বুটিকস, ইলেক্ট্রনিক, ফলমূল, গ্যাস সিলিন্ডার, ইঞ্জিনওয়েল, ক্লিনিক্যাল সামগ্রিও হোম ডেলিভারি দেয়া হবে।

আলিয়া বাজারের ফেসবুক পেজ আইডি হচ্ছে- www.Facebook/aliabazar অথবা https://www.facebook.com/OnlineSuperMarketinSylhet/  এবং হটলাইন নাম্বার হচ্ছে 01712316684


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin