মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৬:৫৮ পূর্বাহ্ন

সিলেটে চারশ’ পরিবারে খাদ্যসামগ্রী দিল বন্ধন সমাজ কল্যাণ যুব সংঘ

সিলেটে চারশ’ পরিবারে খাদ্যসামগ্রী দিল বন্ধন সমাজ কল্যাণ যুব সংঘ


শেয়ার বোতাম এখানে

ডেস্ক রিপোর্ট: পবিত্র মাহে রমজানের উপহার হিসেবে সিলেট মহানগরের ৫নং ওয়ার্ডের খাসদবীর এলাকার ঐহিত্যবাহী সামাজিক সংগঠন বন্ধন সমাজ কল্যাণ যুব সংস্থা ৪০০ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে।

বৃহস্পতিবার সন্ধ্যা থেকে শুক্রবার মধ্যরাত পর্যন্ত খাসদবীর এলাকায় ভ্যানে করে এসব খাদ্য সামগ্রী দুস্থ ও অসহায়দের বাড়ি বাড়ি পৌছে দেয়া হয়। এ ব্যতিক্রমী উদ্যোগটি গ্রহণ করেন বন্ধন সমাজ কল্যাণ যুব সংস্থার সভাপতি মো. রিমাদ আহমদ রুবেল।

এসময় উপস্থিত ছিলেন সংস্থার সিনিয়র সহসভাপতি কবির আহমদ খান, সাধারণ সম্পাদক মমতাজুল করিম খান (জামিল), নিয়ামত উল্লাহ খাসদবীরি, সাইদুর রহমান,  গাজী বুরহান, শাহরিয়ার আহমদ তারেক, মুর্শেদ আহমদ, ইফতেখার হোসেন সুহেল, আলাউদ্দিন, ইফতি আহমদ সুমিম, ছমির মিয়া, ফখরুল ইসলাম মিশু, সালমান আহমদ সোহাগ, আহমদ সাজু, সায়েক আহমদ সহ সংগঠনের নেতৃবৃন্দ। খাদ্য সামগ্রী মধ্যে ছিল প্রত্যেক পরিবারের জন্য চাল, ডাল, ছোলা, আলু, তেল, পেঁয়াজ।

বন্ধন সমাজ কল্যাণ যুব সংস্থার সভাপতি মো. রিমাদ আহমদ রুবেল জানান, পবিত্র মাহে রমজানের সবাই সেহেরীতে একটু ভালো খাবার খেতে চান। কিন্তু সমাজের অনেকেই আছেন যারা একমুঠো ভাত জোগার করতে অনেক কষ্ট হচ্ছে। তাই সামাজিক দায়বদ্ধতা থেকে তিনি এই উদ্যোগ গ্রহণ করেছেন। তাই তিনি  সংস্থার উদ্যোগে একটি সহায়তা তহবিল গঠন করেন, তহবিল গঠন করার পর থেকে দেশ-বিদেশ থেকে অনেকেই সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin