বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১২:১৬ অপরাহ্ন

Uncategorized
সিলেটে চিকিৎসক-পুলিশ ও ইউনিয়ন চেয়ারম্যানসহ আরও ৬০ জনের শরীরে করোনা শনাক্ত

সিলেটে চিকিৎসক-পুলিশ ও ইউনিয়ন চেয়ারম্যানসহ আরও ৬০ জনের শরীরে করোনা শনাক্ত


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:
সিলেটে চিকিৎসক-পুলিশ ও ইউনিয়ন চেয়ারম্যানসহ নতুন করে আরও ৬০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সোমবার (৮ জুন) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে তাদের করোনা শনাক্ত হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়।

আক্রান্তদের মধ্যে সিলেটের কানাইঘাট উপজেলার ৩৪ জন, সদর উপজেলায় ১২ জন, গোলাপগঞ্জের ৪ জন, ফেঞ্চুগঞ্জের ৩ জন, বালাগঞ্জের ১ জন, বিশ্বনাথের ১ জন, গোয়াইনঘাটের ১ জন, জকিগঞ্জ ১ জন এবং বিয়ানীবাজারের ১ জন। সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি সুনামগঞ্জের ছাতকের একজন ও মৌলভীবাজারের ১ জনের রিপোর্ট পজিটিভ আসে।

এদিকে সবশেষ সোমবার (৮ জুন) সিলেট জেলার ৬০ জন নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৬০৬ জন। এরমধ্যে সিলেট জেলায় ৯৪২ জন, সুনামগঞ্জে ৩০৪, হবিগঞ্জে ২০৮ এবং মৌলভীবাজারে ১৫২ জন রোগী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আর সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৩৫ জন। এরমধ্যে সিলেট জেলায় ২৬, সুনামগঞ্জে ৩, হবিগঞ্জে ২ এবং মৌলভীবাজারে ৪ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

অন্যদিকে সিলেট বিভাগের ৩৭৮ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন। এর মধ্যে সিলেট জেলায় ১১৫ জন, সুনামগঞ্জে ৮১ জন, হবিগঞ্জে ১২৯ জন এবং মৌলভীবাজারে ৬২ জন।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin