বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৩:২৬ পূর্বাহ্ন



সিলেটে চিকিৎসক, পুলিশ ও ব্যাংকারসহ ৬৬ জনের করোনা শনাক্ত

সিলেটে চিকিৎসক, পুলিশ ও ব্যাংকারসহ ৬৬ জনের করোনা শনাক্ত


স্টাফ রিপোর্ট:
সিলেটে নতুন করে আরও ৬৬ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনিবার (৬ জুন) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে তাদের করোনা শনাক্ত হয়।

এর মধ্যে বেশ কয়েকজন চিকিৎসক, পুলিশ ও ব্যাংকারও রয়েছেন। রয়েছেন সরকারি কর্মকর্তাও। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়।

শনিবার নতুন করোনা শনাক্তদের মধ্যে সিলেট সদর উপজেলায় ৫৯ জন, ফেঞ্চুগঞ্জে ৩ জন, বিয়ানীবাজারে ৩ জন ও গোয়াইনঘাট উপজেলায় ১ জন রয়েছেন।

সবশেষ শনিবার (৬ জুন) সিলেটের নতুন ৬৬ জন নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪৭৯ জন। এরমধ্যে সিলেট জেলায় ৮৪৯, সুনামগঞ্জে ২৭০, হবিগঞ্জে ২০৮ এবং মৌলভীবাজারে ১৫২ জন। এসব রোগীদের মধ্যে হাসপাতালে ভর্তি আছেন ২০৬ জন। এরমধ্যে সিলেট জেলার ৫২, সুনামগঞ্জে ৮৯, হবিগঞ্জে ৬০ এবং মৌলভীবাজারে ৫ জন রোগী হাসপাতালে ভর্তি আছেন।

সবশেষ শনিবার (৬ জুন) দুপুর ১২ টা পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৩১ জন। এরমধ্যে সিলেট জেলায় ২৩, সুনামগঞ্জে ২, হবিগঞ্জে ২ এবং মৌলভীবাজারে ৪ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

সবশেষ শনিবার (৬ জুন) পর্যন্ত সিলেট বিভাগের ৩৬০ জন রোগী করোনাভাইরাস জয় করে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ১০৭, সুনামগঞ্জে ৭৬, হবিগঞ্জে ১২১, মৌলভীবাজারে ৫৬ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin