বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ১১:২৮ অপরাহ্ন



সিলেটে চিকিৎসাকর্মীদের মাঝে পিপিই বিতরণ করলেন দক্ষিণ কোরিয়ার ইপিএস বাংলা

সিলেটে চিকিৎসাকর্মীদের মাঝে পিপিই বিতরণ করলেন দক্ষিণ কোরিয়ার ইপিএস বাংলা


সিলেটে চিকিৎসা কর্মীদের মাঝে পিপিই(পার্সোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট) বিতরণে দক্ষিণ কোরিয়া প্রবাসীদের আর্থিক সহযোগিতায় এগিয়ে আসলেন ইপিএস বাংলা কমিউনিটি ইন কোরিয়া।

সিলেট থেকে শুরু করে বাংলাদেশের সবকটি বিভাগের ডাক্তার ও নার্সদের সুরক্ষা নিশ্চিত করতে পিপিই প্রদান কার্যক্রম শুরু করেছে সংগঠনটি।

২২ এপ্রিল (বুধবার) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিট পরিচালক ও সহযোগী অধ্যাপক ডাক্তার শিশির চক্রবর্তির কার্যালয়ে ইপিএস সংগঠনের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার টাইটান ডাক্তারদের জন্য এসব পিপিই বিতরণ কার্যক্রম শুরু করেন।

কোরিয়ার একমাত্র বাংলাদেশী বড় সংগঠন ইপিএস এর সৌজন্যে এসব পিপিই বিতরণ করা হয়। এসময় উপস্হিত ছিলেন ডা. তানভীর ও সাংবাদিক বদরুল ইসলাম মহসিন।

বিতরণকালে সংগঠনের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার টাইটান বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের অন্যান্য রাষ্ট্রের প্রধানদের মতই করোনা মোকাবিলায় অনেক সচেতন।

তিনি দেশের সকল নাগরিকদের সুরক্ষার জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। তবে মানুষ সচেতন না হওয়ায় বাংলাদেশ আজ করোনা ঝুঁকিপূর্ণ হয়ে গেছে।
অর্ধেকেরও বেশি জেলায় করোনাভাইরাস সনাক্ত হয়েছে। ডাক্তারসহ অনেকেই করোনা উৎসর্গ নিয়ে মারা গেছেন।

তাই প্রত্যেককে নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করলে করোনা সংক্রমন থেকে রক্ষা পাওয়া যাবে। আমাদের পক্ষ থেকে পিপিই বিতরণ সহ সংগঠনের অন্যান্য কার্যক্রম সব বিভাগে চলমান থাকবে।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin