বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন


গোলাপগঞ্জে বিএনপি-ছাত্রদল নেতাকর্মীদের বাড়িতে পুলিশের অভিযান

গোলাপগঞ্জে বিএনপি-ছাত্রদল নেতাকর্মীদের বাড়িতে পুলিশের অভিযান


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

গোলাপগঞ্জ উপজেলার অন্তর্গত বিভিন্ন গ্রামে বিএনপি -ছাত্রদল নেতাকর্মীদের গ্রেফতার করতে এক সাঁড়াশী পুলিশি অভিযান পরিচালিত হয়। গতকাল ১২ ই মার্চ ২০২১ রোজ শুক্রবার দুপুর ২ ঘটিকা হতে রাত ১০ ঘটিকা পর্যন্ত এ অভিযান অব্যাহত ছিল।

স্থানীয় একাধিক সুত্রে জানা যায়, গোলাপগঞ্জ উপজেলার ৪নং লক্ষীপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও গোলাপগঞ্জ উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের ঘাসিমনি নিবাসী মৃত আব্দুর রহমানের পুত্র মিছবাহুল কাদির ফাহিমের বাড়িতে। গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আমনিয়া ইউনিয়নের আমনিয়া পশ্চিম পাড়া গ্রামের আব্দুল হান্নান চৌধুরীর ছেলে ফাহিম আহমদ চৌধুরীর বাড়িতে।ঢাকাদক্ষিণ ডিগ্রিকলেজ ছাত্র দলের সাবেক সভাপতি, ঢাকাদক্ষিণ ইউনিয়নের নগর গ্রামের শামসুর রাহমানের পুত্র জাহেদুর রহমান জাহেদের বাড়িতে।

৭নং লক্ষণাবন্দ ইউনিয়নের অন্তর্গত ৩নং ওয়ার্ড (মুকিতলা) শাখা ছাত্রদলের সাবেক সভাপতি, বর্তমান লন্ডন প্রবাসী, মুকিতলা গ্রামের শফিক উদ্দিনের ছেলে আলী উজ্জল এর বাড়ি সহ আরো কয়েকজন বিএনপি-ছাত্রদলের নেতা-কর্মীদের বাড়িতে পুলিশ এ তল্লাশি অভিযান চালায়।

তবে উক্ত অভিযানে আসামীদের কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি বলে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হারুনুর রশীদ চৌধুরী জানিয়েছেন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা সুত্রে আরো জানা যায় উপরোক্ত আসামিদের বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় মামলা রয়েছে এবং প্রত্যেকের বিরুদ্ধে আদালত হতে গ্রেফতারি পরোয়ানা ইস্যু করা আছে। দীর্ঘদিন ধরে পলাতক থাকায় তাহাদের গ্রেফতার করতে পুলিশ এ অভিযান করেছে বলে উল্লেখ করেন। আসামীদেরকে  গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

গোলাপগঞ্জ উপজেলা বিএনপির নিন্দা ও প্রতিবাদঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) গোলাপগঞ্জ উপজেলা শাখার সভাপতি জনাব ডাঃ আব্দুল গফুর ও সাধারণ সম্পাদক মহিউস সুন্নাহ চৌধুরী নার্জিস এক যৌথ বিবৃতিতে বিএনপি ও ছাত্রদল নেতা-কর্মীদের বাড়িতে পুলিশি অভিযানের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin