বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৬:৫০ অপরাহ্ন


সিলেটে তেল নিয়ে তেলেছমাতি, সড়ক অবরোধ

সিলেটে তেল নিয়ে তেলেছমাতি, সড়ক অবরোধ


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:

সিলেটে তেল নিয়ে তেলেছমাতি কান্ড শুরু হয়েছে। শুক্রবার রাত ১২টার পর থেকে দেশে জ্বালানি তেলের নতুন মূল্য নির্ধারণের খবরে সিলেটের পেট্রল পাম্পগুলো বন্ধ করেছেন সংশ্লিষ্টরা। এনিয়ে পাম্পগুলোতে ঘটছে হুলস্থুল কাণ্ড। প্রায় প্রত্যেকটি পাম্পে গাড়ি ও মোটরসাইকেল চালকদের প্রচন্ড ভিড় লক্ষ করা গেছে।

পাঠানটুলা এলাকায় নর্থ ইস্ট ওয়েল পেট্রল পাম্পে আসা জাকারিয়া ইসলাম জানানো, বাইকে তেল নিতে এসেছিলাম। কিন্তু পাম্প কর্তৃপক্ষ বলছে তেল নেই। রাত ১২টার পরে তেলের দাম বৃদ্ধি পাবে। এই সুযোগে তারা বেশি দামে তেল বিক্রি করতে রাত ১১টায় তেল বিক্রি বন্ধ করে দিয়েছে, এটা খুবই অন্যায়।

আশরাফুল ইসলাম নামের আরেক মোটরসাইকেল আরোহী জানান, সিলেট নগরীতে একটি জরুরি কাজে এসেছিলাম। হঠাৎ তেল শেষ হয়ে যাওয়ায় তেল কিনতে পাম্পে এসে দেখি বাইকারদের দীর্ঘ লাইন। এখন আবার পাম্প কর্তৃপক্ষ বলছে তেল শেষ হয়ে গেছে। খুবই বিপাকে পড়েছি।

এদিকে নর্থ ইস্ট ওয়েল পেট্রল পাম্প তেল না পেয়ে পাঠানটুলা সড়ক অবরোধ করেছেন মোটরসাইকেল চালকরা।

অবরোধকারীরা জানান, রাত ১১টার অগেই নর্থ ইস্ট ওয়েল পেট্রল পাম্প বন্ধ করেন এর মালিকপক্ষ। এর প্রতিবাদেই তারা রাস্তা অবরোধ করে রেখেছে।

ঘটনাস্থল থেকে জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খান বলেন, ‘পেট্রল পাম্প বন্ধ থাকায় রাস্তায় অনেক লোক দাঁড়িয়ে সড়ক অবরোধ করে রেখেছেন। আমরা পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করছি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin