বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১২:৪৭ অপরাহ্ন

সিলেটে দু’টি ল্যাবে ৭৪ জনের করোনা শনাক্ত

সিলেটে দু’টি ল্যাবে ৭৪ জনের করোনা শনাক্ত


শেয়ার বোতাম এখানে

নিজস্ব প্রতিবেদক:

সিলেটে দিন দিন করোনা আক্রান্তের  সংখ্যা বেড়েই চলেছে।  শনিবার নতুন করে এ জেলায় ৭৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে এখন পর্যন্ত সিলেট জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৫৩৫ জনের।  শনিবার এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় শনিবার আরও ৪৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

এরমধ্যে বিভিন্ন নিরাপত্তা বাহিনির সদস্যরাও রয়েছেন। এছাড়া শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় আরও ২৫ জনের করোনা শনাক্ত হয়। শনিবার শাবির ল্যাবে ১২৬ জনের নমুনা পরীক্ষা হয়। এর মধ্যে ২৫ জনের রিপোর্ট পজেটিভ আসে। শনাক্ত হওয়া সকলেই সিলেট জেলার।

ওসমানীর ল্যাবের তথ্য নিশ্চিত করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক হিমাংশু লাল রায় বলেন, শনিবার মোট ১৮০ টি নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৪৯টি পজেটিভ এসেছে। শনাক্ত হওয়ারা সিলেট নগরী, জকিগঞ্জ, ফেঞ্চুগঞ্জ, বিশ্বনাথসহ বিভিন্ন উপজেলার বাসিন্দা।

আর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক জিয়াউল ফারুক জয় জানান, শনিবার বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ১২৬ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ২৫ করোনা শনাক্ত হয়েছে। শাবির ল্যাবে আক্রান্তদের জকিগঞ্জর ৪ জন, কানাইঘাটের ১১ জন, গোলাপগঞ্জের ২ জন, শামসুদ্দিন আহমদ হাসপাতালের ২ জন, পুলিশ সদস্য ৩ জন ও সিলেট নগরীর বাসিন্দা ৩ জন।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin