শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন


সিলেটে ধ র্ষ ণ : স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রে ফ তা র

সিলেটে ধ র্ষ ণ : স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রে ফ তা র


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক : সিলেটে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার প্রধান আসামী স্বেচ্ছাসেবকলীগ নেতা আব্দুস সালাম (৪০) কে গ্রেফতার করেছে র‍্যাব-৯।

গোপন সংবাদার ভিত্তিতে সোমবার দিবাগত রাত (২ এপ্রিল) রাত ২ টায় সিলেটের গোলাপগঞ্জে বিশেষ অভিযান পরিচালনা করে প্রধান আসামি আব্দুস সালামকে গ্রেফতার করে র‍্যাব।

সে নগরের লালাদিঘির পার এলাকার আব্দুর রহিমের ছেলে।
মহানগরের অন্তভূক্ত ১১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন আব্দুস সালাম। তাকে সিলেটের গোলাপগঞ্জ থেকে আটক করে র‍্যাব।

মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে র‍্যাব ৯ এর সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‍্যাব ৯ এর অধিনায়ক মোঃ মোমিনুল হক।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ভাল কাজ পাইয়ে দেওয়ার কথা বলে এক কিশোরীকে ২২ দিন আটকে রেখে ধর্ষণ করেন আব্দুস সালাম। এ ঘটনায় সিলেট কোতোয়ালি থানায় মামলা করেন ভুক্তভোগী কিশোরীর মা। মামলায় প্রধান আসামী করা হয় আব্দুস সালামকে। এছাড়া আরও কয়েকজনকে করা হয় অজ্ঞাত আসামী। এরপর আসামীদের ধরতে অভিযানে নামে র‍্যাব ৯। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদার ভিত্তিতে সোমবার দিবাগত রাত (২ এপ্রিল) রাত ২ টায় সিলেটের গোলাপগঞ্জে বিশেষ অভিযান পরিচালনা করে প্রধান আসামি আব্দুস সালামকে গ্রেফতার করে র‍্যাব।
অন্যান্য পলাতক আসামিদেরকেও গ্রেফতারে অভিযান চললাম রয়েছে বলে জানান মোমিনুল হক।

পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আসামিকে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হবে বলে জানায় র‍্যাব।

 


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin