বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১১:৪৫ পূর্বাহ্ন


সিলেটে নতুন করে আরও ৭৪ জনের শরীরে করোনা শনাক্ত

সিলেটে নতুন করে আরও ৭৪ জনের শরীরে করোনা শনাক্ত


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:
সিলেটে নতুন করে আরও ৭৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। রোববার (২ আগস্ট) সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ৬৬ জন ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ৮ জনের করোনা শনাক্ত হয়।

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান, রোববার ওসমানীর ল্যাবে ৬৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়। এরমধ্যে সিলেট জেলার ৪৩ জন, হবিগঞ্জের ৫ জন ও মৌলভীবাজারের ১৮ জন।

অন্যদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক জানান, শাবির ল্যাবে রোববার ২১ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৮ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। শনাক্তরা সবাই সিলেট জেলার বাসিন্দা।

এনিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮ হাজার ৬৬ জন। এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৩৬০ জন, সুনামগঞ্জে ১ হাজার ৫১২, হবিগঞ্জে ১ হাজার ১৯০ এবং মৌলভীবাজারে ১০০৪ জন রোগী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আর সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন ১৪৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ১০৯, সুনামগঞ্জে ১৫ জন, হবিগঞ্জে ১০ এবং মৌলভীবাজার জেলায় ১৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা মারা গেছেন।

অন্যদিকে সিলেট বিভাগের ৩ হাজার ৫১৫ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ১০৯০, সুনামগঞ্জে ১১৩৫, হবিগঞ্জে ৭৯১, মৌলভীবাজারে ৫৭১ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin