শনিবার, ১৩ Jul ২০২৪, ১০:২৮ অপরাহ্ন


সিলেটে নতুন করে আরও ৭ করোনা রোগী শনাক্ত: বিভাগে আক্রান্তের সংখ্যা বেড়ে ২৭২ জন

সিলেটে নতুন করে আরও ৭ করোনা রোগী শনাক্ত: বিভাগে আক্রান্তের সংখ্যা বেড়ে ২৭২ জন


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:
সিলেট বিভাগে একদিনে নতুন করে আরও ৭ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ৪ জনের ও ঢাকার ল্যাবে পরীক্ষায় ৩ জনের করোনা শনাক্ত হয়। এনিয়ে সিলেট বিভাগে মোট ২৭২ করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো।

সিলেটে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে শনিবার মোট ১৭৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৪ জনের পজেটিভ আসে।

এদিকে, শনিবার ঢাকার ল্যাবে পরীক্ষা সিলেটের গোলাপগঞ্জের একজনের রিপোর্ট পজেটিভ আসে। গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মনিসর চৌধুরী জানান, আক্রান্ত যুবক ঢাকায় বসবাস করতেন। যেখানে তিনি নিজ উদ্যোগে পরীক্ষা করেন। শুক্রবার (৮ মে) রাতে তার রিপোর্ট পজেটিভ আসে। শনিবার (৯ মে) দুপুর ২টায় তিনি কাগজপত্র নিয়ে তিনি সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে ভর্তি হন।

একইদিনে ঢাকার ল্যাবে পরীক্ষায় হবিগঞ্জের আরও দু’জনের করোনা শনাক্ত হয়। এই দুজনই হবিগঞ্জের  চুনারুঘাট উপজেলার বাসিন্দা। আর ওসমানীর ল্যাবে শনাক্ত হওয়া ব্যক্তি  নবীগঞ্জ উপজেলার বাসিন্দা। এ নিয়ে জেলায় মোট ৯৩ জনের করোনা শনাক্ত হলো বলে জানিয়েছেন হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin