বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন


সিলেটে নামলেন আরও ১৪৩ লন্ডনী

সিলেটে নামলেন আরও ১৪৩ লন্ডনী


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:

গেল কিছুদিন ধরেই যুক্তরাজ্য থেকে একের পর এক প্রবাসী দেশে ফিরছেন। যাদের সিংহভাগই সিলেট অঞ্চলের বাসিন্দা। দেশে ফেরা যাত্রীদের বাধ্যতামূলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রেখে এরপর বাড়িতে যাওয়ার সুযোগ দেওয়া হচ্ছে। কয়েকদিনে প্রায় পাঁচশ লন্ডনী দেশে ফিরলেও তাদের কারো মধ্যেই করোনাভাইরাসের অস্ত্বিত্ব মেলেনি।

কিন্তু গত ২১ জানুয়ারি আসা ১৫৭ লন্ডনীর মধ্যে ২৮ জন করোনাক্রান্ত বলে শনাক্ত হয়েছেন। কাল রবিবার তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়। আজ সোমবার বিষয়টি নিশ্চিত করেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বি এম আশরাফ উল্যাহ তাহের। তিনি জানান, আক্রান্ত প্রবাসীদের খাদিমপাড়াস্থ ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই দুঃসংবাদের মধ্যেই আজ সোমবার আরও ১৪৩ জন যুক্তরাজ্য প্রবাসী সিলেটে এসেছেন।

জানা গেছে, বাংলাদেশ বিমানের বিজি-২০২ ফ্লাইটটি আজ সোমবার দুপুর সোয়া ১২টার দিকে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। ফ্লাইটে আসা সিলেটের ১৪৩ জন যাত্রীকে সেনাবাহিনী ও পুলিশের তত্ত্বাবধানে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনের জন্য নেওয়া হয় হোটেলে।

সরকারের নতুন সিদ্ধান্ত অনুসারে, এসব প্রবাসী ৭ দিন হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকবেন।

মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বি এম আশরাফ উল্যাহ তাহের জানান, সোমবার আসা প্রবাসীদের মধ্যে ২৯ জনকে হোটেল ব্রিটানিয়ায়, ৪৪ জনকে হোটেল অনুরাগে, ২০ জনকে হোটেল নূরজাহানে, ৩৬ জনকে হোটেল হলি গেইটে, ৮ জনকে হোটেল হলি সাইডে ও ৬ জনকে লা রোজে রাখা হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin