মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১২:৫৫ পূর্বাহ্ন

সিলেটে ‘নিখোঁজ’ কিশোরী উদ্ধার, তরুণ গ্রেপ্তার

সিলেটে ‘নিখোঁজ’ কিশোরী উদ্ধার, তরুণ গ্রেপ্তার


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

সিলেটে এক কিশোরীকে উদ্ধার করেছে জালালাবাদ থানা পুলিশ। ওই কিশোরীর বাবার দায়ের করা মামলার প্রেক্ষিতে তাকে আটক করা হয়। এ ঘটনায় এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। কিশোরীর বাবার অভিযোগ, ওই তরুণ তার মেয়েকে অপহরণ করেছেন। তবে, স্থানীয় সূত্র জানিয়েছে, তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিলো।

শনিবার দিবাগত (২১ ফেব্রুয়ারি) রাত সোয়া ১২টার দিকে সিলেটের সদর উপজেলার আলীনগর থেকে কিশোরীকে উদ্ধার ও অপহরণকারী হিসেবে অভিযুক্ত তরুণকে গ্রেপ্তার করে জালালাবাদ থানা পুলিশ।

বিষয়টি এক বিজ্ঞপ্তিতে সিলেট মহানগর পুলিশের (এসএমপি) মিডিয়া শাখা নিশ্চিত করে।

এ বিষয়ে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হুদা খান জানান, জালালাবাদ থানাধীন আলীনগর (দক্ষিণ) গ্রামের ময়নুল হকের ছেলে রিপন আহমদ (২২) একই এলাকার এক কিশোরী (১৭)-কে ১৭ ফেব্রুয়ারি নিয়ে পালিয়ে যান। ২০ ফেব্রুয়ারি কিশোরীর পরিবারের পক্ষ থেকে জলালাবাদ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা (নং-২৪) দায়ের করেন। এ মামলার ভিত্তিতে শনিবার দিবাগত (২১ ফেব্রুয়ারি) রাত সোয়া ১২টার দিকে রিপনের বাড়ি থেকে ওই কিশোরীকে উদ্ধার ও রিপনকে গ্রেপ্তার করে জালালাবাদ থানাপুলিশ। পরে রিপনকে আদালতে সোপর্দ করা হয় এবং ওই কিশোরীকে পরিবারের হেফাজতে দেয়া হয়।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin