বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০১:৪৬ অপরাহ্ন

সিলেটে পররাষ্ট্রমন্ত্রীর ১ হাজার অসহায় পরিবারে খাদ্যসামগ্রী বিতরন

সিলেটে পররাষ্ট্রমন্ত্রীর ১ হাজার অসহায় পরিবারে খাদ্যসামগ্রী বিতরন


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

করোনাভাইরাস আতঙ্কে যখন মানুষ গৃহবন্দি, তখন অসহায়, মধ্যবিত্ত ও নিম্নবিত্ত পরিবারগুলোতে দেখা দিয়েছে খাদ্য সংকটের। এমন পরিস্থিতিতে নিম্ন আয়ের মানুষতো সমস্যায় আছেন সেই সাথে মধ্যবিত্ত অনেকেই আছেন মহা বিপদে।

তাই অনেকেই ভোগছেন খাদ্য সংকটে। সেই সময়ে খাদ্যসামগ্রী উপহার পাঠানো অব্যাহত রয়েছে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন এমপির। নিজের উদ্যোগে গঠিত “মোমেন ফাউন্ডেশ’র ” পক্ষ থেকে সোমবার (২৭ এপ্রিল) নগরের ৫নং ওয়ার্ডের ১ হাজার পরিবারে পাঠানো হয়েছে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী।

সূত্র জানায়, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর রেজওয়ান আহমদ ও পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েলের তত্ত্বাবধানে নগরের গোয়াইপাড়া, কালা শাহ (রহ.) মাজার, বড়বাজার, কলবাখানি ও আশপাশ এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সম্মিলিত নাট্য পরিষদের সভাপতি মিশফাক আহমদ মিশু, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুর রশিদ রেনু, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল, সাংস্কৃতিক সংগঠক সুপ্রিয় দেব শান্ত, সিলেট মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক জুবের খান প্রমুখ।

আর্তমানবতার সেবার লক্ষ্যে গত ২১ এপ্রিল যাত্রা শুরু করে “ড. এ কে আবদুল মোমেন ফাউন্ডেশন”। সেদিন নগরের টিলাগড়ে ২০নং ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমান আজাদের তত্ত্বাবধানে ২০০ সিএনজিচালিত অটোরিকশা চালকের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণের মধ্য দিয়ে যাত্রা শুরু করে এই ফাউন্ডেশন।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin