সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৭:০০ অপরাহ্ন



সিলেটে পুলিশের উদ্যোগে তৃতীয় লিঙ্গ পরিবারের মধ্যে ঈদের উপহার সামগ্রী বিতরণ

সিলেটে পুলিশের উদ্যোগে তৃতীয় লিঙ্গ পরিবারের মধ্যে ঈদের উপহার সামগ্রী বিতরণ


সিলেট:
সিলেট মেট্রোপলিটন পুলিশের মোগলাবাজার থানা ও কোতোয়ালি মডেল থানা এর উদ্যোগে তৃতীয় লিঙ্গ পরিবার ও হতদরিদ্র পরিবারের মধ্যে ঈদের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২১মে) দুপুরে সিলেটের ১২টি তৃতীয় লিঙ্গ পরিবার ও ১৪ টি হতদরিদ্র পরিবার মোট ২৬ টি পরিবারকে করোনা ভাইরাসের কারণে মানবিক সহায়তা হিসেবে সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএমের অনুপ্রেরণায় সিনিয়র সহকারী পুলিশ কমিশনার পলাশ রঞ্জন দে ও মোগলাবাজার থানা অফিসার ইনচার্জ আখতার হোসেনের উদ্যোগে এ ঈদের উপহার সামগ্রী বিতরণ করা হয় ।

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় হঠাৎ ১২টি তৃতীয় লিঙ্গ পরিবার হিজড়া বাউল সংগঠনের সভাপতি রানা ভূঁইয়ার নেতৃত্বে থানায় আসে এবং সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোগলাবাজার ও অফিসার ইনচার্জ মোগলাবাজারের কাছে তারা আর্জি জানায় যে করোনা ভাইরাস প্রাদুর্ভাবে বর্তমানে তাদের আয় বন্ধ হয়ে যাওয়ায় তারা খুবই মানবেতর জীবন যাপন করছে। তারা লোকমুখে শুনতে পায় যে মোগলাবাজার থানা কর্তৃক প্রতিদিন নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী হেল্প ডেস্ক হতে অসহায় মানুষদের কে সাহায্য করা হচ্ছে । কয়দিন পর ঈদ, তারা ঈদের সেমাই-চিনির আনন্দ হতে বঞ্চিত হতে চায় না। এমতাবস্থায় তারা আশার বুক বেঁধে মোগলাবাজার থানায় এসেছে । তাদের এই অনুভূতির কথা জানার সাথে সাথে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোগলাবাজার থানা জনাব পলাশ রঞ্জন দে ও অফিসার ইনচার্জ মোগলাবাজার থানা জনাব আখতার হোসেন সমাজ হিতৈষী ব্যক্তিগণের সহযোগিতায় তাদের হাতে ঈদুল ফিতরের উপহার খাদ্য সামগ্রী তুলে দেন।

অপরদিকে, তৃতীয় লিঙ্গের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেন কোতয়ালী মডেল থানার ইনচার্জ মোহাম্মদ সেলিম মিঞা । বিজ্ঞপ্তি


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin