সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৭ পূর্বাহ্ন


সিলেটে পুলিশের উপর হামলা করলো সন্ত্রাসীরা : গ্রেফতার ৩

সিলেটে পুলিশের উপর হামলা করলো সন্ত্রাসীরা : গ্রেফতার ৩


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক::

জাতীয় জরুরী সেবা থেকে ফোন পেয়ে কোতোয়ালি থানা পুলিশ কুয়ারপাড় এলাকা থেকে অস্ত্রসহ ৩জনকে গ্রেফতার করেছে। এসময় সন্ত্রাসীদের হামলায় কোতোয়ালি থানার ৪জন পুলিশ আহত হয়েছেন। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ১৬ রাউন্ড শর্টগানের গুলি ছোঁড়ে।

শুক্রবার (১৪ আগস্ট) দুপুরে গ্রেফতারকৃতদের বিস্ফোরকসহ পৃথক দুটি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। এরআগে বৃহস্পতিবার (১৩ আগস্ট) কুয়ারপাড় এলাকায় জায়গা দখল করার সময় পুলিশ এ অভিযান চালায়।

গ্রেফতারকৃতরা হচ্ছে, কুয়ারপাড় এলাকার ৩৬নং বাসার মৃত গোলা আহমদ ওরফে পুতুল মিয়ার ছেলে দেলোয়ার হোসেন ওরফে দিলিপ (৫০), মৌলভীবাজারের কুসুমবাগ গ্রামের এমরান মিয়ার ছেলে মিটন মিয়া (২২) ও নবাব রোড এলাকার আব্দুল হাইয়ের ছেলে আলমগীর হোসেন বাপ্পী (২৪)।

বিষয়টি নিশ্চিত করেন কোতোয়ালি থানার ওসি সেলিম মিঞা। তিনি জানান, জরুরী সেবা ৯৯৯ থেকে ফোন পেয়ে পুলিশ কুয়ারপাড় এলাকায় অভিযান চালায়। এসময় সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে পুলিশের উপর হামলার চেষ্টা করে। এসময় ৪ পুলিশ সদস্য আহত হন। পরে পুলিশ অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করার পাশাপাশি ঘটনাস্থল থেকে ৫টি মোটরসাইকেল, ২টি হ্যামার, ২টি সাবল, ১টি লোহার পাইপ, ৩টি রামদা, ১৮ টি টিন, ১টি সাইন বোর্ড, ৩টি লাল স্কচটেপযুক্ত বিষ্ফোরিত ককটেলের অংশ বিশেষ উদ্ধার করে।

তিনি আরও জানান, এ ঘটনায় কোতোয়ালি থানার এসআই আব্দুল মান্নান বাদী হয়ে থানায় বিস্ফোরক আইনে মামলা দায়ের করেন। এছাড়া জায়গার মালিক হাবিবুর রহমান বাদী হয়ে থানার আরেকটি মামলা করেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin