মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:১২ পূর্বাহ্ন

সিলেটে পুলিশের পৃথক অভিযানে এক ডাকাত ও চোরাই গরুসহ ৩ জন গরু চোর গ্রেপ্তার

সিলেটে পুলিশের পৃথক অভিযানে এক ডাকাত ও চোরাই গরুসহ ৩ জন গরু চোর গ্রেপ্তার


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:: সিলেট জালালাবাদ থানা পুলিশের পৃথক অভিযানে নগরীর শিবের বাজার এলাকা হইতে ২টি গরুসহ ৩ জন গরু চোর ও ০১ জন আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য গ্রেপপ্তার করা হয়েছে। সোমবার (১জুন) গভীর রাতে জালালাবাদ থানাধীন শিবের বাজারস্থ নোয়াগাঁও হেংলাকান্দি এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন, সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার রাত দেড়টায় গোপন সংবাদের ভিত্তিতে জালালাবাদ থানাধীন শিবের বাজারস্থ নোয়াগাঁও হেংলাকান্দি এলাকায় উপস্থিত জনতার সহায়তায় ২টি চোরাই গরুসহ ৩জন গরু চোরকে গ্রেপ্তার করে থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, ওই এলাকার মানসীনগর গ্রামের মৃত আব্দুন নুরের ছেলে সইদুর রহমান (৪০), ছাতক উপজেলার করছখালি গ্রামের মৃত মুজাম্মিল আলীর ছেলে ওয়ারিছ আলী (৪০) ও দক্ষিণসুনামগঞ্জ উপজেলার কাড়াই গ্রামের গোলাম রব্বানীর ছেলে কবির মিয়া(৩৫)।

আটককৃত গরু চোরদের জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা সুনামগঞ্জ জেলার ছাতক থানা এলাকা হইতে গত ৩০ মে ২টি গরু চুরি করিয়া অন্যত্র বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে জালালাবাদ থানাধীন শিবের বাজার পুলিশ ফাঁড়ির পুলিশ কর্তৃক আটক হয়। পরবর্তীতে উক্ত বিষয়ে সুনামগঞ্জ জেলার ছাতক থানায় যোগাযোগ করা হইলে ছাতক থানার অফিসার ইনচার্জ জানান যে, উল্লেখিত গরু চোরাই গরু সংক্রান্তে ছাতক থানার মামলা নং-০১/১১৭ তাং-০১/০৬/২০২০ইং ধারা-৪৫৭/৩৮০/৪১১ পেনাল কোড রুজু করা হইয়াছে। বিধি মোতাবেক গরু চোরদেরকে গরুসহ ছাতক থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

অপরদিকে, অপর এক পৃথক অভিযানে সোমবার রাত আটাইটায় জালালাবাদ থানাধীন শিবের বাজার পুলিশ অভিযান পরিচালনা করে আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য জয়নালকে (২৮) গ্রেপ্তার করে। সে জালালাবাদ থানার হেংলাকান্দি নোয়াগাঁও গ্রামের হাছান আলীর ছেলে। আটকক তের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় ডাকাতি মামলা রয়েছে। তাকে দক্ষিণ সুরমা থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin